সিরিয়ালের ছোট্ট ‘নেতাজি’ এবার ওয়েব সিরিজে, মন্দার খ‍্যাত দেবাশিসের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অঙ্কিত

বাংলাহান্ট ডেস্ক: বছর কয়েক আগে জি বাংলার একটি সিরিয়াল দর্শক মহলে সাড়া ফেলে দিয়েছিল। ‘নেতাজি’ (Netaji), দেশনায়কের জীবনকাহিনি জায়গা করে নিয়েছিল ছোটপর্দায়। এমন একজন মহান মানুষ সম্পর্কে জানার আগ্রহ টেনে এনেছিল দর্শকদের। তবুও যেন এক রকম তাহাহুড়ো করেই শেষ করে দেওয়া হয় সিরিয়ালটি। ছোট্ট নেতাজি অঙ্কিত মজুমদার (Ankit Majumdar) এবার পা রাখতে চলেছে ডিজিটাল মাধ‍্যমে।

নেতাজি সিরিয়াল সুভাষচন্দ্র বসুর ছোটবেলার চরিত্রে অভিনয় করে ভূয়ষী প্রশংসা কুড়িয়েছিলেন অঙ্কিত। নেতাজি শেষ হয়ে যাওয়ার পর ‘কাদম্বিনী’ সিরিয়ালেও দেখা গিয়েছিল তাঁকে। সেখান থেকে সোজা ডিজিটাল দুনিয়া। ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন অঙ্কিত। ক্লিক প্ল‍্যাটফর্মের আসন্ন সিরিজ ‘জনি বনি’তে ১৩ বছরের বনির ভূমিকায় অভিনয় করবেন তিনি।

01manual 53dk3pg 123310546
ওয়েব সিরিজের গল্প বলছে, ছোট্ট বনির পাকা মাথা। তুখোড় দাবাড়ু সে। সেই বুদ্ধি দিয়েই জনির সাহায‍্য করবে সে। জনি ওরফে জনার্দন ঘোষ পেশায় পুলিস অফিসার। মগজাস্ত্র এবং পেশিশক্তি দিয়ে জটিল রহস‍্যের সমাধান করতে চায়। কিন্তু অফিসে তাঁর বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্র চলে। অফিস থেকে কোনো সাহায‍্য পায় না জনি।

এমতাবস্থায় তার পাশে দাঁড়ায় বনি। সঙ্গী হয় জনির স্ত্রী আঁখিও। সে আবার মডেলিং পেশার সঙ্গে যুক্ত। এখন থ্রি মাস্কেটিয়ার্স একজোট হয়ে রহস‍্যের সমাধান কীভাবে করবে সেটাই দেখার অপেক্ষা। সিরিজে পুলিস অফিসার জনির চরিত্রে অভিনয় করছেন ‘মন্দার’ এর দেবাশিস মণ্ডল। তাঁর স্ত্রীর চরিত্রে রয়েছেন টেলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত।

https://www.instagram.com/p/CfGyVK5rsAo/?igshid=YmMyMTA2M2Y=

এই প্রথম ওয়েব সিরিজে অভিনয় করছেন অঙ্কিত মজুমদার। চরিত্রটির জন‍্য দাবা খেলা শিখতে হয়েছে তাঁকে। গ্র‍্যান্ডমাস্টার দিব‍্যেন্দু বড়ুয়া তাঁকে দাবা খেলা শেখানোর দায়িত্ব নিয়েছেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর