ছেলে ইউনিফর্ম না পাওয়ার জের, লুঙ্গি পরে তলোয়ার হাতে স্কুলে ঢুকে পড়ল বাবা! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক : সরকারের দেওয়া স্কুলের পোশাক পায়নি তার ছেলে। তাই ‘শাস্তি দিতে’ একেবারে তলোয়ার (Sword) হাতে স্কুলের ভিতর ঢুকে পড়ল এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে বিহারের (Bihar) আরারিয়াতে (Araria)। তলোয়ার হাতে স্কুলে ঢুকতে দেখেই চাঞ্চল্য ছড়ায় বিদ্যালয় চত্বরে। ভয়ঙ্কর এই ঘটনার ভিডিয়ো রীতিমতো ভাইরাল (Viral Video) নেটমাধ্যমে।

হাতে খোলা তলোয়ার, স্কুলে ঢুকেই হম্বিতম্বি শুরু করে ওই ব্যক্তি। আতঙ্কিত হয়ে পড়ে স্কুলের ছাত্র ও শিক্ষকরা। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি খালি গায়ে শুধু লুঙ্গি পরে দাঁড়িয়ে আছে। তার হাতে রয়েছে একটু খাপ খোলা তলোয়ার। তার পাশেই দেখা যাচ্ছে বেশ কিছু কচিকাঁচাদের মুখ। তারা অবাক হয়ে একবার সেই ব্যক্তির দিকে আর একবার তলোয়ারের দিকে তাকাচ্ছে। চোখে-মুখে বিষ্ময়ের চিহ্ন। ঠিক কি হচ্ছে তারা বুঝতে পারছে না।

   

অন্যদিকে সেই ব্যক্তি তলোয়ার উঠিয়ে নামিয়ে বিভিন্ন ভাবে সকলকে বোঝানোর চেষ্টা করছে যে সে খুবই রেগে আছে। সে দাবি করে, তার ছেলেমেয়েদের জন্য বই ও স্কুলের পোশাক কেনার টাকা তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টে এখনও ঢোকেনি। কেন এখনও টাকা ঢোকে নি? সেই কারণই জানতে চায় সে। উদ্দ্যত তলোয়ার দুলিয়ে সে হুমকি দিতে শুরু স্কুলের শিক্ষক-শিক্ষিকাদের।

জানা যাচ্ছে, বিহারের ওই স্কুলটি ভগবানপুর পঞ্চায়েতের জোকিহাট ব্লকে অবস্থিত। ওই ব্যক্তির বিরুদ্ধে অস্ত্র নিয়ে হামলা চালানোর অভিযোগে এফআইআর দায়ের করা হয়েছে বলে জানান জোকিহাটের এসএইচও। স্কুলে ক্লাস চলাকালীনই ঘটে এই ঘটনা। জানা যাচ্ছে, ছেলেমেয়েদের স্কুলের জন্য বরাদ্দ সরকারি টাকা না পেয়ে মানসিক অবসাদে ভুগছিল ওই ব্যক্তি। এই কারনেই একেবারে তলোয়ার হাতে স্কুল ঢুকে পড়ে সে।

Avatar
Sudipto

সম্পর্কিত খবর