এখন গাঁছ বাঁচাবে পরে সেই সংসার বাঁচাবে, গ্রামের মেয়ে-শহরের ছেলে কনসেপ্ট নিয়ে ট্রোলড শ্রাবণী-সুস্মিতের নতুন সিরিয়াল

বাংলাহান্ট ডেস্ক: নতুন নতুন সিরিয়ালের (Serial) লাইন পড়ে গিয়েছে স্টার জলসায়। একের পর এক নতুন গল্প নিয়ে হাজির হচ্ছে প্রথম সারির এই চ‍্যানেল। ইতিমধ‍্যেই একটি সিরিয়াল নতুন টাইম স্লট পেয়ে গিয়েছে। অপেক্ষারত আরেকটি। তার মধ‍্যেই আরো একটি নতুন সিরিয়ালের ঘোষনা হয়ে গেল স্টারে। জল্পনা সত‍্যি করে জুটি বাঁধলেন ‘জীবন সাথী’ খ‍্যাত শ্রাবণী ভুইঞাঁ (Shrabani Bhunia) আর ‘বরণ’ খ‍্যাত সুস্মিত মুখোপাধ‍্যায় (Sushmit Mukherjee)। সিরিয়ালের নাম ‘মাধবীলতা’।

দুজনের আগের সিরিয়াল তেমন হিট না হলেও আলাদা আলাদা ভাবে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন শ্রাবণী সুস্মিত। তাই দুজনকে জুটি হিসাবে দেখে উচ্ছ্বসিত দর্শকরাও। নতুন সিরিয়ালের হাত ধরে জি বাংলা থেকে স্টার জলসায় চলে এলেন শ্রাবণী।

   

Shrabani
এবার আসা যাক সিরিয়ালের গল্পে। শ্রাবণী এখানে আদিবাসী গ্রামের মেয়ে। জঙ্গল যার প্রাণ। গাছ বাঁচানোর কাজে নিজের জীবনকে ব্রতী করেছে সে। কোনো গাছের গায়ে চোরাশিকারিদের হাত পড়লেই কাটারি নিয়ে ঝাঁপিয়ে পড়ে সে।

Shrabani 1
অন‍্যদিকে সুস্মিত হল গ্রামের এক প্রভাবশালী ব‍্যক্তির ছেলে। তার বাবা সবার সামনে ঘটা করে বৃক্ষরোপণ অনুষ্ঠান করলেও আড়ালে চোরাশিকারিদের সঙ্গে যুক্ত। ছেলে যদিও বাবার এইসব কর্মকাণ্ড সম্পর্কে অবহিত নয়। সে থাকে ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফি নিয়ে। আর নিজের এই শখের দৌলতেই তার দেখা শ্রাবণীর সঙ্গে। দুজনের ভবিষ‍্যৎ কী হবে সেটাই দেখা যাবে গল্পে।

Shrabani 2
যদিও প্রোমো দেখেই ট্রোল শুরু করে দিয়েছেন নেটিজেনদের একাংশ। আবার সেই গ্রামের মেয়ে, শহরের ছেলে কনসেপ্ট। শুরুতে দেখাবে গাছ বাঁচানো। তারপর নায়িকা গাছ ছেড়ে সেই সংসার বাঁচাবে। আবার কয়েকজন বলছেন, যমুনা ঢাকির গোটা পরিবারটাই চলে এসেছে এই সিরিয়ালে।

 

যদিও নিন্দার পাশাপাশি প্রশংসাও পেয়েছে সিরিয়ালের প্রথম প্রোমো। বিশেষ করে সুস্মিত শ্রাবণীর জুটিটা বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। এখনো পর্যন্ত সিরিয়ালটি কবে থেকে বা কোন সময়ে সম্প্রচারিত হবে তা এখনো জানানো হয়নি চ‍্যানেলের তরফে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর