কী স্বার্থপর! বাসন মাজলে হাত নষ্ট হয়ে যাবে, অঙ্কিতার মন্তব‍্যে নেটিজেনদের কটাক্ষ, আলালের ঘরের দুলালি

বাংলাহান্ট ডেস্ক: বিনোদন প্রিয় বাঙালির অত‍্যন্ত পছন্দের একটি শো হল ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi Number One)। বহুদিন ধরে জি বাংলা চ‍্যানেলে সম্প্রচারিত হচ্ছে শোটি। সিজনের পর সিজন জনপ্রিয়তি পেয়ে পেয়ে এখন নয় নম্বর সিজন চলছে দিদি নাম্বার ওয়ানের। তবে এমন জনপ্রিয় একটি শোকেও মাঝে মাঝেই বিতর্কের মুখে পড়তে হয়েছে। বিশেষ করে কিছু সেলিব্রিটি স্পেশ‍্যাল পর্বে কয়েকজন তারকার কথাবার্তা মোটেই পছন্দ হয়নি নেটনাগরিকদের।

এমনি একজন অভিনেত্রী হলেন অঙ্কিতা চক্রবর্তী (Ankita Chakraborty)। ছোটপর্দার জনপ্রিয় মুখ তিনি। পাশাপাশি বড়পর্দা এবং ওয়েব সিরিজেও কাজ করেছেন। বেশ অনেক বছর আগে দিদি নাম্বার ওয়ানে খেলতে এসেছিলেন অঙ্কিতা। সেই পর্বের একটি অংশের ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে, যেখানে নিজের সম্পর্কে বলতে শোনা যাচ্ছে অঙ্কিতাকে।

   

Ankita 3
সঞ্চালিকা রচনা বন্দ‍্যোপাধ‍্যায়ের সামনে দাঁড়িয়ে তিনি স্পষ্টই বলেছিলেন, তাঁর কাছে তিনি নিজেই সবথেকে বেশি গুরুত্বপূর্ণ। জোর করে তাঁকে দিয়ে কেউ কোনো কাজ করাতে পারে না। এমনকি অঙ্কিতা বলেন, খুব স্বার্থপরের মতোই কথা বলছেন। কিন্তু কোনো একটা বিষয় নিয়ে একমনে চিন্তা ভাবনা করার সময়ে তাঁর পরিবার, বাবা মা-ও তাঁর কাছে আবছা হয়ে যায়।

অঙ্কিতা জানান, তাঁর সকাল হয় আটটা নাগাদ। বিকেল পাঁচটার পরে যাই হয়ে যাক না কেন, তাঁর পক্ষে বাড়িতে থাকা সম্ভবই নয়। বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে বেরিয়ে পড়েন তিনি। সেই।আড্ডা চলে রাত পর্যন্ত। তাই বাবাকে একেবারেই সময় দিতে পারেন না তিনি।

Ankita c
অঙ্কিতা নিজেই স্বীকার করেছেন, বাড়িতে থাকলেও কোনো কাজ করেন না তিনি। শুধু নিজের চর্চাটুকু ছাড়া। বন্ধুদের পার্টিতে রান্না করলেও সেটা হয় অঙ্কিতার মর্জি মতো। রচনা যখন জিজ্ঞাসা করেন, শ্বশুরবাড়ির কথা বলে কখনো অভিযোগ করেন না মা? অঙ্কিতার স্পষ্ট উত্তর, শ্বশুরবাড়ি যাওয়ার কথা তিনি বলতেই দেন না কাউকে।

https://www.instagram.com/tv/Cf1XDDaB9Pg/?igshid=YmMyMTA2M2Y=

তবে শ্বশুরবাড়ি গেলেও তাদের জেনে রাখতে হবে রোজ সকাল থেকে তিনি উচ্ছেভাজা, মুসুর ডাল রাঁধতে বসতে পারবেন না। আর রোজ যদি বাসন মাজেন তাহলে তো দুদিন পর আর তাঁর হাতের শটই নেওয়া যাবে না! অঙ্কিতার কথাবার্তা শুনে রচনা বলেছিলেন, ‘সুখী মানুষ’। কিন্তু ভিডিওটি আবার ভাইরাল হতে অঙ্কিতার উপরেই ক্ষেপেছে নেটিজেনরা।

Ank ss
কেউ কটাক্ষ করেছেন, আলালের ঘরের দুলালি। আবার কেউ লিখেছেন, এমন আত্মকেন্দ্রিক মানসিকতা আবার ফলাও করে বলছেন! কেউ আবার পরামর্শ দিয়েছেন অরিজিৎ সিং এর পা ধুয়ে জল খেতে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর