কমলে কামিনী থেকে এবার সোজা মহিষাসুরমর্দিনী! সৌমিতৃষার সঙ্গে শিবের ভূমিকায় দেখা যাবে এই জনপ্রিয় অভিনেতাকে

বাংলাহান্ট ডেস্ক: রথযাত্রা, উলটো রথ দুটোই মিটে গিয়েছে। আর তার সঙ্গে সঙ্গেই ঢাকে পড়ে গিয়েছে কাঠি। দূর্গাপুজো (Durgapuja) আর কয়েকদিনের অপেক্ষা মাত্র। তার আগে অবশ‍্য আছে মহালয়া (Mahalaya)। আর এই বিশেষ দিনটার সঙ্গে বাঙালির আবেগ ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে। আর এবারের মহালয়াটা আরো একটু বিশেষ হয়ে উঠতে চলেছে ‘মিঠাই’ (Mithai) ভক্তদের কাছে।

মহালয়া উপলক্ষে প্রতিটি চ‍্যানেলে থাকে মহিষাসুরমর্দিনী অনুষ্ঠান। মহামায়ার বিভিন্ন রূপের জন‍্য বেছে নেওয়া হয় চ‍্যানেলেরই নানান সিরিয়ালের অভিনেত্রীদের। আর মা দূর্গা রূপে দেখা যায় টলিপাড়ার জনপ্রিয় নায়িকাদের। তবে এবারে জি বাংলায় একটু অন‍্য রকম ব‍্যবস্থা করা হচ্ছে বলে খবর।

   

Mithai 4
বড়পর্দার কোনো নায়িকা নন, বরং এবার জি বাংলায় মহিষাসুরমর্দিনী রূপে দেখা মিলবে ‘মিঠাই’ অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu)। টেলিপাড়ার অন্দরে এমনি গুঞ্জন শোনা যাচ্ছে কিছুদিন ধরে। জি বাংলার মহালয়ার অনুষ্ঠান নিয়ে বরাবরই দর্শকদের মধ‍্যে আলাদা কৌতূহল থাকে।

প্রথম সারির এই চ‍্যানেল প্রতিবারই নতুন নতুন চমক এনে হাজির করে। চ‍্যানেলের প্রায় প্রতিটি সিরিয়ালের নায়িকারাই যোগ দেন মহালয়ার অনুষ্ঠানে। গত বারেও এর অন‍্যথা হয়নি। সৌমিতৃষাকেও দেখা গিয়েছিল দেবী কমলে কামিনী রূপে। এবার প্রমোশন হয়ে সোজা মহিষাসুরমর্দিনী হলেন তিনি।

rubel das in jamuna dhaki episode 254 2021
এখন প্রশ্ন উঠছে, মহাদেবের ভূমিকায় কাকে দেখা যাবে? জানিয়ে রাখি, তিনিও ছোটপর্দার অত‍্যন্ত পরিচিত মুখ। ‘যমুনা ঢাকি’ খ‍্যাত রুবেল দাসকে দেখা যাবে মহাদেবের ভূমিকায়। এর আগেও অবশ‍্য মহালয়ায় শিবের ভূমিকায় অভিনয় করেছেন রুবেল। যদিও এ ব‍্যাপারে চ‍্যানেলের তরফে এখনো আনুষ্ঠানিক ঘোষনা করা হয়নি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর