কার্তিকের ভয়ে জুজু! ‘শেহজাদা’র সঙ্গে টক্করে ফ্লপ হওয়ার চিন্তায় ছবির মুক্তি পেছোলেন করন জোহর

বাংলাহান্ট ডেস্ক: করন জোহর (Karan Johar) ও কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) সম্পর্ক যে আদায় কাঁচকলায় তা জানতে কারোর বাকি নেই। সুশান্ত সিং রাজপুতের পর কার্তিকই সেই অভিনেতা যিনি তথাকথিত ‘বহিরাগত’ হয়েও ইন্ডাস্ট্রির সর্বেসর্বা করনের বিরুদ্ধে মুখ খুলেছেন। পরিচালকের দু চোখের বিষ হয়েও ইন্ডাস্ট্রিতে শুধু টিকে নেই, ছবিও হিট করিয়েছেন। আর এবারে কার্তিকের ভয়েই নিজের ছবির মুক্তি পেছোলেন করন।

কার্তিক আরিয়ান ও কৃতি সাননের আসন্ন ছবি ‘শেহজাদা’র চর্চা চলছে অনেকদিন ধরেই। আল্লু অর্জুনের সুপারহিট ছবি ‘আলা বৈকুণ্ঠপুরামলু’র হিন্দি সংষ্করণ হল শেহজাদা। আগামী ৪ ঠা নভেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সম্প্রতি সেই তারিখ বদলেছেন কার্তিক‌।

   

kartikkriti21634124834
চলতি বছরের বদলে আগামী বছর ১০ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে শেহজাদা। এদিকে ওইদিনই মুক্তি পাওয়ার কথা রয়েছে করন জোহরের কামব‍্যাক ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র। তবে সাম্প্রতিক পাওয়া খবর বলছে, ছবির মুক্তির তারিখ পিছিয়ে দিচ্ছেন করন।

যদিও সূত্রের খবর, কার্তিকের সঙ্গে ছবির সংঘর্ষ এড়ানো ছাড়াও আরো একটি কারণ রয়েছে করনের এই সিদ্ধান্তের নেপথ‍্যে। আসলে এখনো ছবির কিছুদিনের শুটিং বাকি রয়েছে। কিন্তু অন্তঃসত্ত্বা আলিয়া ভাট এখন বিরতিতে রয়েছেন। তাই মুক্তির তারিখ পেছোনো ছাড়া আর উপায় নেই করনের। আগামী বছরের শুরুতে বাকি অংশটুকুর শুটিং শেষ করবেন তিনি।

1008402 kartik karan
চলতি বছরের অগাস্ট মাসেই শুটিং শেষ করার কথা ছিল করনের। কিন্তু তার মধ‍্যেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিলেন আলিয়া। মাথায় হাত পড়ল পরিচালকের। তাই তিনি ঠিক করেছেন আলিয়া সন্তান জন্ম দেওয়ার পর কাজে ফিরলেই ছবি শেষ করবেন তিনি। মুক্তির তারিখও ঘোষনা করা হবে তখনি।

প্রসঙ্গত, করন ও কার্তিকের সম্পর্কের অবনতি হয় ‘দোস্তানা ২’ ছবির শুটিংয়ের সময়ে। মতের অমিল হওয়ায় ছবি থেকে বের করে দেওয়া হয়েছিল কার্তিককে। তারপর শুটিংই বন্ধ করে দিতে বাধ‍্য হন করন। সেই সঙ্গে দুজনের কথাবার্তাও বন্ধ হয়ে যায়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর