স্বভাব যায় না মলে, মাদক কাণ্ড থেকে নাম সরতেই ফের নাইটক্লাবে গিয়ে পার্টি-মদ‍্যপান শাহরুখ-পুত্র আরিয়ানের

বাংলাহান্ট ডেস্ক: কথাতেই আছে যার নয়ে হয় না, তার নব্বইতেও হয় না। বেকায়দায় পড়ে কিছুদিন ভাল ছেলের মুখোশ এঁটে ঘুরছিলেন শাহরুখ খানের (Shahrukh Khan) বড় ছেলে আরিয়ান খান (Aryan Khan)। কিন্তু মাদক কাণ্ডে ক্লিন চিট পাওয়ার পর বেশ কিছুদিন কাটতেই স্বমহিমায় ফিরলেন তিনি। আবারো মুম্বইয়ের এক অভিজাত নাইটক্লাবে দেখা মিলল আরিয়ানের। দিব‍্যি পার্টিমুডে রয়েছেন স্টারকিড।

সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে নাইট ক্লাবের। সেখানে আরিয়ানের দেখা মিলেছে আদ‍্যোপান্ত কালো পোশাকে। বার কাউন্টারের পাশে দাঁড়িয়ে এক চুমুকে মদের গ্লাস শেষ করে আবার মাস্ক পরে নিতে দেখা গিয়েছে তাঁকে। আশেপাশে তখন ট্রেন্ডিং গানের তালে মায়াবী রাত উদযাপনে ব‍্যস্ত তরুণ তরুণীরা।

   

aryan khan 5 1633751035
গত বছর অক্টোবর মাসে কর্ডেলিয়া ক্রুজে মাদক কাণ্ডে গ্রেফতার করা হয়েছিল আরিয়ানকে। নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর হাতে গ্রেফতার হয়ে প্রায় এক মাস মতো জেলেও কাটিয়েছিলেন তিনি। শর্ত সাপেক্ষে জামিন পাওয়ার পর থেকেই মুখ লুকিয়ে বসেছিলেন আরিয়ান। জেল অভিজ্ঞতার ট্রমা নাকি কাটিয়ে উঠতে পারছিলেন না তিনি।

বন্ধুবান্ধবদের সঙ্গে দেখা সাক্ষাৎ, পার্টিতে যাওয়ায় নিষেধাজ্ঞা থাকায় নিজেকে ঘরবন্দি করে ফেলেছিলেন আরিয়ান। কিন্তু মাস কয়েক আগে মাদক মামলায় বেকসুর খালাস পেতেই আবার আগের রূপে ফিরে এসেছেন তিনি। কিছুদিন আগে পাসপোর্ট ফেরত চেয়ে আবেদন করেছিলেন আরিয়ান। এবার পার্টিতেও মজলেন তারকা সন্তান।

https://www.instagram.com/reel/CgKjTzUhQWQ/?igshid=YmMyMTA2M2Y=

শাহরুখ আপাতত ব‍্যস্ত। নিজের আসন্ন ছবিগুলির শুটিংয়ে। মেয়ে সুহানা খানও ডেবিউ করছেন বলিউডে। অন‍্যদিকে আরিয়ান আপাতত কিছু ছবি, ওয়েব সিরিজের চিত্রনাট‍্য লিখছেন বলে খবর। খান পরিবারের এক ঘনিষ্ঠ সূত্রের খবর, আরিয়ান এবার নিজের ওয়েব সিরিজ বানানোর দিকে মন দিচ্ছেন।

ক‍্যামেরার সামনে কাজ করার ইচ্ছা তাঁর কোনোদিনই ছিল না। তিনি সবসময়ই ছবি বানাতে চাইতেন। ইতিমধ‍্যেই নাকি একটি খুব বাস্তবধর্মী শর্ট ফিল্ম বানিয়েছেন আরিয়ান। বাবার পরিচালক বন্ধুদের ছবিটি দেখিয়েছেনও তিনি। পাসপোর্ট ফেরত পেয়ে সম্ভবত বিদেশে গিয়ে কাজ শুরু করবেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর