অবশেষে ভুললেন দেবচন্দ্রিমাকে, অনস্ক্রিন শ‍্যালিকার সঙ্গেই নতুন প্রেম সায়ন্তর!

বাংলাহান্ট ডেস্ক: সায়ন্ত মোদক (Sayanta Modak) এবং দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy) একসময়ের টেলিপাড়ার জনপ্রিয়তম জুটিদের মধ‍্যে অন‍্যতম ছিলেন। যদিও সে সম্পর্ক এখন অতীত। ইউটিউব চ‍্যানেল আলাদা করে নিজেরাও আলাদা হয়ে গিয়েছেন তাঁরা। একই চ‍্যানেলের সিরিয়ালে কাজ করলেও দুজনের মধ‍্যে দূরত্ব অনেকটা। এর মাঝেই সায়ন্তর সঙ্গে নাম জড়ালো আরেক অভিনেত্রীর।

তিনি প্রিয়াঙ্কা মিত্র (Priyanka Mitra)। টেলিপাড়ার নয়া গুঞ্জন বলছে, ‘খড়কুটো’ সিরিয়ালের হবু জামাইবাবু আর শ‍্যালিকা একে অপরের প্রেমে পড়েছেন। পর্দার অর্জুনের অনস্ক্রিন শ‍্যালিকা হল চিনি। সিরিয়ালে সাজির সঙ্গে বিয়ের কথা হলেও বাস্তবে অন‍্য মনের মানুষ পেয়ে গিয়েছেন সায়ন্ত।

   

Sayanta
সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন সায়ন্ত। রবিবার লং রাইডের ফাঁকে ছবিটি তুলেছেন দুজনে। নজর কেড়েছে সায়ন্তর ক‍্যাপশন। তিনি লিখেছেন, ‘মাঝেমাঝে আমি শুধু তোমার কথা ভাবি।’ কমেন্ট বক্সে শুভেচ্ছার ঢল নেমেছে নতুন জুটির জন‍্য। সম্পর্কের ব‍্যাপারে সংবাদ মাধ‍্যমে স্পষ্ট করে কিছু না জানালেও প্রিয়াঙ্কা ইঙ্গিত দিয়েছেন, হয়তো আগামী মাসেই সুখবর দিতে পারেন তাঁরা

Priyanka 2
মাস কয়েক আগেই সায়ন্তর সম্পর্ক ভেঙেছে দেবচন্দ্রিমার সঙ্গে। দীর্ঘ চার বছর ধরে সম্পর্কে ছিলেন দুজনে। আচমকা বিচ্ছেদের কারণ স্পষ্ট করেননি কেউই। শুধু দেবচন্দ্রিমা জানিয়েছেন, সম্পর্কে ভাল না থাকার কারণ ঘটতেই বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

https://www.instagram.com/p/CgL9ULgrgmi/?igshid=YmMyMTA2M2Y=

 

কিন্তু কৌতূহলী নেটনাগরিকদের জল্পনা কল্পনার অন্ত নেই। অনেকে তাঁদের মধ‍্যে তৃতীয় ব‍্যক্তি হিসেবে অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য এবং অভিনেতা রিজওয়ান রব্বানি শেখের নাম তুলেছেন। কিন্তু শ্রীমা আগেই স্পস্ট ভাবে জানিয়ে দিয়েছেন পুরোটাই গুজব। সাঁঝের বাতির নায়ক রিজওয়ানের সম্পর্কেও দেবচন্দ্রিমা বলেছেন, তাঁরা খুব ভাল বন্ধু।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর