সেরা অফার BSNL-র! মাত্র ৪৯ টাকায় মিলছে দীর্ঘ বৈধতা সহ ডেটা! মাথায় হাত Jio-র

বাংলাহান্ট ডেস্ক : আপনি কি BSNL এর গ্রাহক? তাহলে এই সুখবর শুধুমাত্র আপনার জন্যে। Airtel, JIO-র মত টেলিকম সংস্থাগুলি যখন ফের তাদের প্ল্যানের দাম বাড়ানোর কথা ভাবছে, তখন উল্টো পথে হেঁটে বাজার দখল করতে অত্যন্ত সস্তার প্ল্যান নিয়ে এল BSNL। আজকাল BSNL-র সস্তা প্ল্যানগুলি ব্যবহারকারীদের কাছ থেকে বেশ ভাল সাড়া পাচ্ছে। বিএসএনএল এবার অন্যান্য টেলিকম কোম্পানিগুলিকে টেক্কা দিতে এমন একটি প্ল্যান নিয়ে এসেছে, যা খুবই সস্তা।

BSNL-র 49 টাকার প্রিপেড প্ল্যান গ্রাহকদের এমন কিছু পরিষেবা দিতে চলেচ্ছে, যা Airtel এবং Vi ব্যবহারকারীদের সহজেই আকৃষ্ট করতে পারবে বলেই মনে করা হচ্ছে। যদিও বেশকিছুদিন আগেও Airtel এবং Vodafone Idea (Vi) উভয়ই গ্রাহকদের জন্য এই 49 টাকার প্রিপেইড প্ল্যান অফার করত কিন্তু এখন এই প্ল্যানের উপর প্রচুর পরিমাণ শুল্ক বাড়িয়ে দিয়েছে দুটি টেলিকম সংস্থাই। আর এই কারণেই যারা নিয়মিত Airtel এবং Vodafone Idea-র 49 টাকার প্রিপেইড প্ল্যান ব্যবহার করতেন, তাঁরা বেশিরভাগই এখন অন্য বিকল্প খুঁজছেন।

   

BSNL-এর 49 টাকার প্রিপেড প্ল্যানে ব্যবহারকারীরা 100 মিনিট ভয়েস কলিং- এর পাশাপাশি পাবেন 1GB মোবাইল ডেটা। এই প্ল্যানটির পরিষেবার বৈধ থাকবে 20 দিন। যদি আপনার অতিরিক্ত পরিমাণ কলিং বা ডেটার নিয়মিত দরকার না থাকে তবে এই প্ল্যানটি আপনি অবশ্যই ব্যবহার করতে পারেন।

BSNL logo 1200 3 1 1 NEWS.

যদি আরও বেশি সাশ্রয়ী মূল্যের প্রিপেড প্ল্যান ব্যবহার করতে চান, তাহলে সেক্ষেত্রে আপনি ভরসা করতে পারেন BSNL থেকে প্রাপ্ত 29 টাকার প্রিপেইড প্ল্যানের উপরেও। এটি পাঁচ দিনের বৈধতার ভিত্তিতে সীমাহীন ভয়েস কলিং + 1GB মোবাইল ডেটা দেয়।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর