ও রসেও না নেই, গাড়িতে রাখা ভদকার বোতল! ললিত বিতর্কের মাঝেই ফের ট্রোলড সুস্মিতা

বাংলাহান্ট ডেস্ক: খারাপ সময় বলেকয়ে আসে না। সুস্মিতা সেনও (Sushmita Sen) জানতেন না তাঁর এত জনপ্রিয়তা নিমেষের মধ‍্যে ট্রোলিং, ঘৃণায় বদলে যাবে। প্রাক্তন আইপিএল কর্তা ললিত মোদীর সঙ্গে তাঁর অন্তরঙ্গ ছবি ভাইরাল হওয়ার পর থেকেই উঠতে বসতে কথা শুনতে হচ্ছে সুস্মিতাকে। ব‍্যক্তিত্ব বজায় রেখে পালটা উত্তরও দিয়েছেন তিনি ট্রোলারদের। কিন্তু বন্ধ হয়নি কাদা ছোঁড়াছুঁড়ি।

কিছুদিন আগেই স্পষ্ট কথায় সুস্মিতা জানিয়েছিলেন, তাঁর আগ্রহ সোনা নয়, বরাবর হীরের দিকেই থেকেছে। আর সেটা তিনি নিজেই কেনার ক্ষমতা রাখেন। যাদের তিনি চেনেনও না, বন্ধু বলে জানতেনও না, তারাও তাঁর ব‍্যক্তিগত জীবন নিয়ে জ্ঞান দিচ্ছে।

   

Sushmita lalit
সুস্মিতার পোস্টটি প্রশংসিত হয়েছিল। আরো একবার তাঁর দৃঢ় ব‍্যক্তিত্ব ঝলসে উঠেছিল। কিন্তু নিন্দুকদের তো খুঁত খোঁজাই কাজ। আর সেটাই করছেও তারা। সম্প্রতি অনুরাগীদের জন‍্য ভালবাসার বার্তা দিয়ে একটি ছবি শেয়ার করেছেন সুস্মিতা। নীল টপ আর বড় ফ্রেমের সানগ্লাস পরে গাড়িতে বসে সেলফি তুলেছেন তিনি।

কিন্তু নেটিজেনদের গোয়েন্দাগিরি ধরে ফেলেছে, সুস্মিতার গাড়িতে রাখা ভদকার বোতল। অভিনেত্রীর সানগ্লাসে প্রতিচ্ছবিতে বোতলগুলির অস্তিত্ব টের পেয়েছেন নেটনাগরিকরা। সঙ্গে সঙ্গে শুরু ট্রোল। একজন লিখেছেন, চশমায় দেখে বোঝা গেল মোদীর সঙ্গে সঙ্গে ভদকা, জিনেরও স্বাদ নেন সুস্মিতা। কেউ কেউ আবার অভিনেত্রীর প্রাক্তন রোহমান শলের ছবি শেয়ার করেও কটাক্ষ ছুঁড়েছেন।

গত বৃহস্পতিবার একটি টুইটে ললিত মোদী লিখেছিলেন, ‘সবে লন্ডনে ফিরলাম একটা দারুন ওয়ার্ল্ড ট‍্যুর সেরে। মালদ্বীপ, সার্ডিনিয়া আমার পরিবারের সঙ্গে, আর আমার বেটার হাফ সুস্মিতা সেন তো রয়েছেই। একটা নতুন শুরু, একটা নতুন জীবন অবশেষে। চাঁদে পৌঁছে গিয়েছি!’

সঙ্গে ললিত মোদী আরো জানিয়ে দেন, এখনো বিয়ে করেননি তাঁরা। শুধু একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন‌। তবে বিয়েটাও যে খুব শিগগির সেরে ফেলবেন তাঁরা সেটাও জানাতে ভোলেননি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর