আজকের রাশিফল ২৪ জুলাই রবিবার, জেনে নিন কোনদিকে ঘুরবে আপনার ভাগ্যচক্র

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আপনি যদি আপনার স্বাস্থ্যের যত্ন না নেন সেক্ষেত্রে আপনার উদ্বেগ বৃদ্ধি পাবে। দিনের শুরুতেই আপনি কোনো আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। যার রেশ সারাটাদিন বজায় থাকবে। আজ আপনি বন্ধুদের সাথে কোনো খেলার পরিকল্পনা করতে পারেন। কোনো পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। আপনাকে সুখী করার জন্য আপনার জীবনসঙ্গী আজ অনেক চেষ্টা করবেন। আজ আপনার প্রেমের পরিস্ফুটন ঘটবে।

   

বৃষ রাশি: খুব ছোট কোনো সমস্যা নিয়ে আপনার প্রেমিকার সাথে মনোমালিন্য হতে পারে। নিজের ওজন নিয়ন্ত্রণে আনতে এবং শরীর ঠিক রাখতে এখনই শরীরচর্চা শুরু করুন। বিনোদনের জন্য অত্যধিক সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। আজ আপনি সমস্ত কিছু থেকে দূরে সরে গিয়ে কোনো ধর্মীয় স্থানে গিয়ে সময় কাটাতে পারেন। বিবাহিত জীবনে সংযতভাবে থাকুন।

মিথুন রাশি: আপনি আপনার সব জরুরি কাজ শেষ করে নিজের জন্য সময় বের করলেও তা কাজে লাগাতে পারবেন না। জীবনযাত্রার স্থিতিশীল মান বজায় রাখার জন্য আর্থিক দিক সম্পর্কে সচেতন হন। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। তাই, আপনি কোনো ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে সক্ষম হবেন। জীবনসঙ্গীর প্ৰতি যথেষ্ট মনোযোগ না দেওয়ার কারণে তিনি বিচলিত হতে পারেন। গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য।

কর্কট রাশি: আজ কাজের প্রতি আপনার মনোযোগ তীব্র হবে। যে কারণে বস আজ আপনার কাজ দেখে খুশি হতে পারেন। দিনটির পরবর্তী ভাগে কোনো অপ্রত্যাশিত সুসংবাদ পুরো পরিবারের জন্য খুশি বয়ে আনবে। এই রাশির জাতকেরা আজকে ভিড় এড়িয়ে একা সময় কাটাতে বেশি পছন্দ করবেন। ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের মাঝে খুশি খোঁজার চেষ্টা করুন। আজকে আপনার অবসর সময়ে ঘর পরিষ্কার করতে পারেন। স্ত্রীর সাথে দারুণ সময় কাটবে।

সিংহ রাশি: এই রাশির জাতকেরা আজকে ভিড় এড়িয়ে একা সময় কাটাতে বেশি পছন্দ করবেন। আপনার মধ্যে থাকা আত্মবিশ্বাসের কারণে আপনার আশা এবং আকাঙ্ক্ষা পূরণ হতে চলেছে। আজকে নিজের ওপর ভরসা রাখুন। আজ, অবিচ্ছিন্ন অর্থের প্রবাহ বজায় থাকবে। তাই, সঞ্চয়ে মন দিন। পারিবারিক দিক থেকে আপনি আপনার পরিকল্পনাগুলিতে সম্পূর্ণ সমর্থন পাবেন। মন ভালো রাখতে আজ বাচ্চাদের সাথে সময় কাটান। বিবাহিতদের জন্য আজ ভালো দিন।

কন্যা রাশি: আজ আপনার মনে শান্তি বজায় থাকবে। যেই কারণে আপনি বাড়ির পরিবেশও সুন্দর ভাবে বজায় রাখতে সক্ষম হবেন। আপনি আজকে ভালো অর্থ উপার্জন করতে পারবেন। তবে, অযথা অর্থব্যয় করবেন না। আজ মানসিক আশঙ্কা আপনাকে বিচলিত করতে পারে। তাই, ইতিবাচক চিন্তা করুন। আজ সন্ধ্যে নাগাদ বাড়িতে অতিথি আসতে পারেন। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগিতায় জয়লাভ করবেন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

তুলা রাশি: আজকে নিজের জন্য সময় বার করে নিজের ঘাটতিগুলি পূরণের চেষ্টা করুন। আজ আপনি ধর্মীয় কর্মে আপনার অর্থ বিনিয়োগ করতে পারেন। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরস্কৃত করবে। অসুস্থতা এড়াতে কোনো ঢাকা না দেওয়া খাবার খাবেন না। আপনার সঙ্গী আজকে আপনার জন্য কোনো সারপ্রাইজ রেসিপি তৈরি করতে পারেন। যার ফলে আপনার পুরো দিনের ক্লান্তি দূর হয়ে যাবে। আজ আপনি মনের মানুষ খুঁজে পেতে পারেন।

বৃশ্চিক রাশি: কাছের কোনো বন্ধু অথবা সঙ্গীদের কোনো আক্রমণাত্মক কাজে আপনার জীবন অতিষ্ঠ হয়ে উঠতে পারে। তাই, সতর্ক থাকুন। আজ কোনো প্রিয়জনের স্বাস্থ্যের জন্য ব্যয় হতে পারে। সেক্ষেত্রে আপনার দীর্ঘদিনের সঞ্চয় কাজে আসবে। আপনার ইতিবাচক মনোভাব চারপাশের মানুষদেরকে মুগ্ধ করবে। আপনার প্রেমিকা আজ আপনার কাছে কিছু দাবি করলেও আপনি তা পূরণ করতে পারবেন না। সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে আজ এগিয়ে নিয়ে যাবে।

ধনু রাশি: পরিবারের ইচ্ছে পূরণ করতে করতে আপনি নিজেকে সময় দিতে না পারলেও আজকে আপনি বেশ খানিকটা অবসর পাবেন। আজ একধাক্কায় খরচ অনেকেটাই বাড়তে পারে। পরিবারের সদস্যরা আপনাকে আজ ইতিবাচক সাড়া দিতে পারেন। আজ কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। প্রেমিকার সাথে সংযত হয়ে কথা বলুন কারণ, তিনি আজ অত্যন্ত অনিশ্চিত মেজাজে থাকবেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের কাছ থেকে সতর্ক থাকুন।

মকর রাশি: আপনার উদ্বেগহীন মনোভাবের কারণে বাবা-মা চিন্তা করতে পারেন। তাই, আপনার কোনো নতুন প্রকল্প শুরু করার আগে তাঁদের আত্মবিশ্বাস থাকা প্রয়োজন। কোনো সৃজনশীল কাজে নিজেকে নিযুক্ত রাখুন। আপনি আজ ভালোবাসার ক্ষেত্রে একটি উদ্দেশ্য পাবেন। অলসভাবে বসে সময় নষ্ট করবেন না। আজ আপনি দীর্ঘদিন পর ভালো সময় কাটাবেন। আপনার সঙ্গী আপনার কোনো কথায় মন খুলে হাসতে পারেন।

কুম্ভ রাশি: আজ আপনি বেশিজনের সাথে কথা বলার পরিবর্তে একাকী সময় কাটাতে চাইবেন। আপনার কাছে আজকের দিনটি উপভোগ্য হবে। আজ আপনি অনুভব করতে পারবেন যে আপনার বন্ধুরা প্রয়োজনের সময় আপনাকে সাহায্য করে না। বিবেচনা না করে আপনার কাউকে ঋণ দেওয়া উচিত নয়। কারণ এটি ভবিষ্যতে বড় সমস্যা তৈরি করতে পারে। আজ আপনি নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

মীন রাশি: আজকে আপনি আপনার জীবনসঙ্গীর সাথে সময় কাটালেও কোনো পুরোনো কথা সামনে আসার কারণে আপনাদের দু’জনের মধ্যে ঝগড়া হতে পারে। আজ আর্থিক দিক থেকে উন্নতি নিশ্চিত। অসুস্থতা এড়াতে যে কোনোরকমের দ্বন্দ্ব এড়িয়ে চলুন। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস থাকবে। তাই, এই সময়টিকে কাজে লাগান। বাড়ির কোনো উত্তেজনা আজ প্রশমিত হতে পারে। আজ আপনার সঙ্গীর কোনো শারীরিক সমস্যা দেখা দিতে পারে।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর