বিজেপির যুব নেতাকে তালিবানি স্টাইলে নৃশংস ভাবে কুপিয়ে খুন! তোলপাড় রাজ্য রাজনীতি

বাংলা হান্ট ডেস্কঃ বিজেপি (BJP) যুব মোর্চার নেতাকে কুপিয়ে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ল গোটা রাজ্যে। এই ঘটনায় চারিদিকে ছড়িয়ে পড়েছে চাঞ্চল্য। ইতিমধ্যে অভিযুক্তদের খোঁজে শুরু হয়ে গিয়েছে তল্লাশি। তবে উত্তেজনা কমার কোনও নামই নেই। গতকাল সন্ধ্যায় এই ঘটনার দরুণ ইতিমধ্যে বেশ কিছু অঞ্চলে বনধ ডেকেছে বিশ্ব হিন্দু পরিষদ। পুলিশের অনুমান, কর্ণাটকের (Karnataka) এই ঘটনায় কেরল (Kerala) রাজ্যের যোগ রয়েছে।

গতকাল সন্ধ্যায় কর্ণাটকের দক্ষিণ কন্নড় জেলার বেল্লারে গ্রামে কয়েকজন দুষ্কৃতী মিলে বিজেপির এক তরুণ নেতাকে নৃশংসভাবে খুন করে। প্রকাশ্য রাস্তার মধ্যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয় প্রবীণ নেট্টারু নামে ওই যুবককে। এরপরই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। পরবর্তীতে ঘটনাস্থলে এসে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। ইতিমধ্যেই প্রশাসনের তরফ থেকে জোড় কদমে তদন্ত শুরু করা হয়েছে বলে খবর।

   

এদিন ম্যাঙ্গালোরের পুলিশ সুপারিন্টেন্ডেন্ট জানান, “যেসকল দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে, তাদের বাইকের নম্বর পাওয়া গিয়েছে। এ ক্ষেত্রে কেরলের নম্বর সামনে উঠে এসেছে। তবে এখন কোনওরকম মন্তব্য করব না। রাজ্যের সীমান্তগুলিতে আমাদের কড়া নজর রয়েছে। অভিযুক্তদের খুব দ্রুত ধরা হবে।” তবে এলাকাবাসীদের দাবি অনুযায়ী, এক মুসলিম যুবকের মৃত্যুর বদলা নিতেই বিজেপির ওই যুব মোর্চা নেতাকে খুন করা হয়েছে।

Praveen Nettaru

ইতিমধ্যে এই ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী। তবে এর মাঝে এদিন রাজ্যের বেশ কিছু স্থানে বনধ ডেকেছে বিশ্ব হিন্দু পরিষদ। এই ঘটনায় বামপন্থী দলগুলিকে দায়ী করা হয়েছে। প্রবীণ নেট্টারু মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারে। পরিবার এবং এলাকাবাসীদের তরফ থেকেও দোষীদের কঠোর শাস্তি দেওয়ার দাবি তোলা হয়েছে।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর