দশ বছর ধরে ভুগছেন জটিল রোগে, মুখভর্তি ব্রণর ছবি শেয়ার করে নিন্দুকদের একহাত নিলেন ইমন

বাংলাহান্ট ডেস্ক: বাংলায় এই মুহূ্র্তে যতজন নামী সঙ্গীতশিল্পী রয়েছেন, জনপ্রিয়তার দিক দিয়ে তালিকায় প্রথম দিকেই থাকবেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। তাঁর নামেও গান, কণ্ঠেও গান। গানে গানেই থাকতে ভালবাসেন ইমন। নিজের জোরেই জনপ্রিয়তার চূড়ায় উঠেছেন তিনি। সঙ্গীত সাধনার বিষয়ে তিনি যতটা কড়া, আবার মজাও কম করেন না ইমন।

সোশ‍্যাল মিডিয়া তো বটেই, রিয়েলিটি শোয়ের মঞ্চও জমিয়ে রাখেন তিনি। নেচে গেয়ে, আনন্দ করে বারবার নজর কেড়ে ইমন। তেমনি ট্রোলও তাঁর নিত‍্যসঙ্গী। শোয়ের মঞ্চে মাঝেমাঝেই নেচে ওঠা, প্রতিযোগীদের সঙ্গে গলা মেলানো, তাঁর সাজগোজ, যোগাসন ট্রোলারদের নিশানা থেকে বাদ যায় না কিছুই। এমনকি তাঁর ত্বক, ব্রণ নিয়েও কটুক্তি করেন অনেকে।

   

Iman Chakraborty 1
ছি! ত্বকটা কী বাজেই না লাগছে! খুব বাজে দেখতে লাগছে, নিজের যত্ন নেন না, এই ধরণের মন্তব‍্য উঠতে বসতে শুনতে হয় ইমনকে। বিশেষ করে মেকআপ ছাড়া ছবি শেয়ার করলেই ধেয়ে আসে কটাক্ষ বাণ। ট্রোল সাধারণত সহ‍্য করেন না ইমন। কটুক্তি চোখে পড়লেই যোগ‍্য জবাব দিতে জানেন তিনি।

এবারেও নিন্দুকদের উদ্দেশে তাঁর সপাটে জবাব, কারোর দিকে আঙুল তোলার আগে দুবার ভাবুন। ইমন জানান, গত দশ বছর ধরে তিনি পিসিওডি (PCOD) এবং এন্ডোমেট্রিওসিস (Endometriosis) রোগে ভুগছেন। সেই কারণেই তাঁর ‘সিস্টিক অ্যাকনে’ হয়। খুব ব‍্যথাও হয়। অ্যাকনে বা ব্রণ তো আছেই, সঙ্গে ঘনঘন মুড সুই‌ং, পেটে ব‍্যথা, তেলতেলে ত্বক এসবই হয় এই দুটো রোগের জন‍্য। সারা বিশ্বের অন্তত ৯০ শতাংশ মহিলাই এই রোগে আক্রান্ত।

https://www.instagram.com/p/CgfMkDvvt4m/?igshid=YmMyMTA2M2Y=

তবে ইমন এও স্বীকার করেন যে তিনি একজন শিল্পী, বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত। তাই তাঁর সুন্দর দেখানোর একটা দায়বদ্ধতা রয়েছে। কিন্তু তিনিও তো একজন মানুষ। তাঁরও সমস‍্যা রয়েছে। সেসব সমস‍্যা সমাধানের পথ খুঁজছেন তিনি। তাই কোনো মন্তব‍্য করার আগে কাউকে বিচার না করার অনুরোধ করেছেন ইমন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর