“মিথ্যা না বললে টাকা আসবে না”, ভুয়ো তথ্য ছড়ানো মিডিয়াদের উদ্দেশ্যে কড়া বার্তা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর

বাংলা হান্ট নিউজ ডেস্ক: যেহেতু এই বছর ফুটবল বিশ্বকাপ জুন এবং জুলাই মাসে সংগঠিত না হয়ে সংগঠিত হতে চলেছে নভেম্বর এবং ডিসেম্বর মাস মিলিয়ে তাই ইউরোপিয়ান ফুটবল ক্লাবগুলি অন্যান্য মরশুমের তুলনায় তাই ইউরোপিয়ান ফুটবল ক্লাবগুলি তাদের প্রাক-মরশুম প্রস্তুতি কিছুটা আগেই শুরু করে দিয়েছে। এই নিয়মের ব্যতিক্রম হয়নি ইংল্যান্ডের প্রবাদপ্রতিম ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের ক্ষেত্রেও। কিন্তু বাকি সমস্ত ফুটবলাররা ক্লাবের প্রাক-মরশুম প্রস্তুতিতে যোগ দিলেও যোগ দেননি তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

রোনাল্ডো ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে যোগাযোগ করে তাদেরকে জানান যে তার পারিবারিক কিছু সমস্যা রয়েছে যা প্রকাশ্যে আনাও সম্ভব নয় এবং সেই কারণে তার ক্লাবের সঙ্গে যোগ দিতে দেরি হবে। পর্তুগিজ মহাতারকার পাশে দাঁড়িয়ে তার ছুটি বর্ধিত করতে রাজি হয় ম্যানচেস্টার ইউনাইটেড কর্তৃপক্ষ। ম্যানইউয়ের নতুন ডাচ ম্যানেজার এরিক টেন হাগ জানিয়ে দেন যে তার সঙ্গে রোনাল্ডোর সমসং না কথা হলেও বার্তালাপ হয়েছে এবং তারা পরের মরশুমে একসাথে ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে যাওয়া গৌরব ফিরিয়ে দিতে বদ্ধপরিকর এবং তার পরিকল্পনার একটা গুরুত্বপূর্ণ অংশ হলেন রোনাল্ডো।

কিন্তু এরপর আচমকাই খবর পাওয়া যায়ে যে বায়ার্ন মিউনিখের সঙ্গে ট্রান্সফারের ব্যাপারে কথা চালাচ্ছেন রোনাল্ডোর এজেন্ট জর্জে মেন্ডিস। তারকা পোলিশ স্ট্রাইকার জার্মান ক্লাবটি ছেড়ে সম্প্রতি বার্সেলোনায় যোগদান করেছে। তার জায়গায় একজন জেনুইন গোল স্কোরার প্রয়োজন জার্মান চ্যাম্পিয়নদের। কিন্তু বায়ার্ন মিউনিখের সিইও এবং প্রাক্তন কিংবদন্তি জার্মান গোলকিপার অলিভার কান জানিয়ে দেন যে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে তারা যথেষ্ট সম্মান করেন এবং তিনি এই প্রজন্মের শ্রেষ্ঠ ফুটবলারদের একজন তবে বায়ার্ন মিউনিখের সঙ্গে তাকে আনার কথা ভাবছে না। এরপর একে একে চিনসি পিএসসি রিয়াল মাদ্রিদ এমনকি রোনাল্ডোর সঙ্গে চিরকালীন খারাপ সম্পর্ক বলা অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে তার নাম ট্রান্সফারের ক্ষেত্রে জুড়ে দেওয়া হয়। তারপর আরো বলা হতে থাকে যে রোনাল্ডোর এজেন্ট প্রতিটা ক্লাবের কাছেই নিজের তারকা ফুটবলার কে অফার করেছেন কিন্তু প্রত্যেক ক্লাবই নাকি তাকে দলে নিতে চায়নি। এমনকি অ্যাটলেটিকো মাদ্রিদ ভক্তরা তাদের দলের প্রাক-মরশুমের অংশ হিসাবে একটি প্রস্তুতি ম্যাচ দেখতে এসে “রোনাল্ডোকে আমাদের ক্লাবে স্বাগত জানানো হবে না” লেখা ব্যানারও ঝুলিয়ে দেয়।

cr7 insta

ইতিমধ্যেই ম্যানচেস্টার ইউনাইটেডে শিবিরে যোগ দিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। দলের সাথে অনুশীলন না করে নিজের ফিটনেস ফিরে পাওয়ার জন্য আলাদা করে অনুশীলন করছিলেন পর্তুগিজ মহাতারকা। কিন্তু তারপরেও জল্পনা থামেনি তার ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার সম্ভাবনা নিয়ে। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ফ্যান পেজের খবরের কমেন্টে এবার প্রতিক্রিয়া দিয়েছেন এই বিষয়ে নিজের প্রতিক্রিয়া দিয়েছেন রোনাল্ডো। পর্তুগিজ মহাতারকা বলেছেন, “আমাকে নিয়ে না কথা বলে থাকাই যায় না। আমাকে নিয়ে খবর না করলে সংবাদমাধ্যম টাকা রোজগার করতে পারবে না। ওরাও জানে সে মিথ্যে খবর না ছড়ালে লোকের মনোযোগ কাড়া যায় না। এভাবেই চলতে থাকুক আশা করি একদিন সঠিক খবর পরিবেশন করতে পারবে।” বলা হচ্ছে যেহেতু এই মরশুমে ম্যানচেস্টার ইউনাইটেডে চ্যাম্পিয়ন্স লিগ খেলার যোগ্যতা অর্জন করতে পারেননি তাই ক্লাব ছাড়তে পারেন রোনাল্ডো। চ্যাম্পিয়ন্স লিগে ক্রিস্টিয়ানো রোনাল্ডোর রেকর্ড একমেবাদ্বিতীয়ম। তাই চ্যাম্পিয়ন্স লিগে এক মরশুম না খেললে অন্য ফুটবলাররা বিশেষ করে তার চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি তার রেকর্ডের কিছুটা ধারে কাছে চলে আসতে পারে। যা রোনাল্ডো কখনোই হতে দিতে চাইবেন না সেইজন্যই চ্যাম্পিয়নস লিগ এর জন্য যোগ্যতা অর্জন করা কোন ক্লাবে তিনি চলে যেতে চাইছেন। তবে রোনাল্ডোর এই সাম্প্রতিক প্রতিক্রিয়া এখন পুরো চিত্রটাই কিছুটা বদলে দিয়েছে।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর