কাজ অফিসে গিয়ে ঘুমনো, মিলবে মোটা টাকার বেতন! আজব নিয়োগ চলছে এই কোম্পানিতে

বাংলাহান্ট ডেস্ক : আপনি যদি ‘তথাকথিত’ ঘুমের সময়ের চেয়ে বেশি ঘুমিয়ে থাকেন তবে আপনাকে ‘অলস’ বলা হবে আমাদের দেশে। কিন্তু মার্কিন যুক্তরাষ্ট্রে (ইউএস) এমন সংস্থা রয়েছে যারা ঘুম সম্পর্কিত এই মিথকে ভুল প্রমাণ করেছে এবং ‘অসাধারণ ঘুমের ক্ষমতা’ সহ লোকেদের চাকরির প্রস্তাব দিয়েছে।

হ্যাঁ! আপনি ঠিক পড়েছেন! আপনি বিভিন্ন মার্কিন ফার্মে আপনার ঘুমের জন্য অর্থ পেতে পারেন। নিউ-ইয়র্ক ভিত্তিক কোম্পানি ক্যাসপার ‘ক্যাসপার স্লিপার’ নিয়োগ করছে। যে পদের মূল কাজই হলো ঘুমানো।

   

নিউইয়র্ক ভিত্তিক কোম্পানি ক্যাসপার “ক্যাসপার স্লিপারস” নিয়োগ করছে। পেশাদার স্লিপার হিসাবে তাদের অভিজ্ঞতার বিষয়ে আলোচনা করা হবে। কোম্পানির চাকরির পোস্টিং অনুসারে , আদর্শ প্রার্থীর “অসাধারণ ঘুমানোর ক্ষমতা, যতটা সম্ভব ঘুমানোর ইচ্ছা এবং যেকোনো কিছুর মধ্যে ঘুমানোর ক্ষমতা” থাকতে হবে। এই ঘুমোনোর চাকরির জন্য আপনাকে কোম্পানি মোটা মাইনের বেতন দেবে। বেতনের পাশাপাশি কোম্পানি আপনাকে অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করবে।

কোম্পানিটি চাকরির বিজ্ঞাপনে আরো বলেছে, চাকরির প্রার্থীদের যেহেতু ঘুমোতে হবে তাই ঢিলেঢালা পাজামা পড়ে অফিসে আসতে হবে। ঘুমানোর বাইরে অন্যান্য সময় টুকটাক কিছু কাজ করতে হবে। ঘুম বিষয়ক তথ্য ও অন্যান্য কিছু ভিডিও টিকটক এর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় প্রচার করতে হবে।

তাহলে আর দেরি কিসের? আপনারও যদি থাকে অবিশ্বাস্য ঘুমানোর ক্ষমতা থাকে তাহলে আজই আবেদন করুন এই চাকরিতে। আর ঘুমোনোর সাথে সাথে পেয়ে যান আপনার “স্বপ্নের” বেতন!

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর