টাকার লোভে সমাজের ক্ষতি করবেন না, পানমশলার পর এবার মদ, কোটি টাকার প্রস্তাব ফেরালেন আল্লু অর্জুন

বাংলাহান্ট ডেস্ক: দক্ষিণের তারকা এখন গোটা দেশের নায়ক হয়ে উঠেছে। ‘পুষ্পারাজ’ আল্লু অর্জুন (Allu Arjun) এখন সারা দেশবাসীর নয়ণের মণি। সিনেমার কাল্পনিক দুনিয়া থেকে বেরিয়ে এসে বাস্তবের নায়ক হয়ে উঠেছেন আল্লু। কোটি কোটি টাকার পানমশলার বিজ্ঞাপনে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে আগেই সকলের মন জয় করেছিলেন তিনি। এবার ফের এক প্রশংসনীয় কাজ করলেন অভিনেতা।

পান মশলার পর এবার এক মদ প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনের প্রস্তাব ফেরালেন আল্লু। সূত্রের খবর অনুযায়ী, একটি মদ এবং পানমশলার ব্র‍্যান্ডের বিজ্ঞাপনে অভিনয়ের জন‍্য ১০ কোটি টাকা দেওয়ার লোভনীয় প্রস্তাব পেয়েছিলেন আল্লু অর্জুন। কিন্তু এবারেও তিনি ‘না’ বলেছেন।

allu arjun spoofing south cinema in new zomato advertisement displeases his fans heres how they reacted 001
‘ফ‍্যামিলি ম‍্যান’ ভাবমূর্তি বজায় রাখতেই নাকি মদ, পানমশলার বিজ্ঞাপন ফিরিয়ে দিয়েছেন।আল্লু অর্জুন। এমন কোনো জিনিস যা সমাজের ক্ষতি করে তার প্রচার করতে রাজি নন তিনি। বদলে ভাল জিনিসপত্রের বিজ্ঞাপনের জন‍্য আরো কিছু সংস্থার।সঙ্গে হাত মিলিয়েছেন আল্লু।

সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, পুষ্পার জনপ্রিয়তার পর বিজ্ঞাপনে অভিনয়ের জন‍্যও দাম বাড়িয়েছেন আল্লু অর্জুন। এখন প্রতি বিজ্ঞাপনের জন‍্য নাকি ৭.৫ কোটি টাকা পারিশ্রমিক নেন তিনি। ঠাণ্ডা পানীয়, জনপ্রিয় ফাস্ট ফুড সংস্থা সহ বেশ কিছু নামী সংস্থার হয়ে বিজ্ঞাপন করেন আল্লু। কিন্তু তামাক, পানমশলা,  মদের বিজ্ঞাপন থেকে দূরেই থাকেন তিনি।

পর্দায় অভিনয়ের জন‍্য ধূমপান করতে হলেও বাস্তব জীবনে তামাক ছুঁয়েও দেখেন না আল্লু। তাই তিনি চান না অনুরাগীদের কাছেও কোনো ভুল বার্তা যাক। বরং বদভ‍্যাস ছেড়ে ভাল অভ‍্যাস তৈরি করার দিকে জোর দিচ্ছেন আল্লু অর্জুন। যেমন বৃক্ষরোপণ এবং পরিবেশ সচেতনতা মূলক বিভিন্ন কাজ করার জন‍্য নিজের ভক্তদের উৎসাহ দিচ্ছেন অভিনেতা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর