ফের যমুনার কাছে হারল মিঠাই, মহিষাসুরমর্দিনী হওয়া হল না, দূর্গা হচ্ছেন এই নায়িকা

বাংলাহান্ট ডেস্ক: মিঠাই (Mithai) ভক্তদের জন্য রয়েছে এক খারাপ খবর। যারা এ বছর মহালয়ায় মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডুকে (Soumitrisha Kundu) দেখার জন্য অপেক্ষা করছিলেন, এ খবরে তারা বেশ হতাশই হবেন। বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, এবারে মহালয়ায় জি বাংলার অনুষ্ঠানে দূর্গা দূর্গতিনাশিনী রূপে দেখা মিলবে সবার প্রিয় মিঠাই রানী সৌমিতৃষার। কিন্তু সাম্প্রতিক পাওয়া খবর বলছে, মহিষাসুরমর্দিনী হচ্ছেন না তিনি। বরং আবারো দূর্গা রূপে দেখা যাবে টলিউডের অভিনেত্রীকেই।

হ্যাঁ, ঠিকই ধরেছেন। জি বাংলায় গত বারের মতো এবারেও মহিষাসুরমর্দিনী হতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly), গুঞ্জন শোনা যাচ্ছে এমনটাই। গত বছরেও এই চ্যানেলে দূর্গা রূপে দেখা গিয়েছিল রাজ পত্নিকে। অনেকে প্রশংসা করেছিলেন, অনেকে আবার ট্রোল করেছিলেন। কিন্তু নিন্দেমন্দ দূরে সরিয়ে ফের নাকি নিজের জায়গা পাকা করে নিয়েছেন অভিনেত্রী।

Subhashree
এর আগে শোনা গিয়েছিল, বড়পর্দার কোনো নায়িকা নন, বরং এবার জি বাংলায় মহিষাসুরমর্দিনী রূপে দেখা মিলবে ‘মিঠাই’ অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর। টেলিপাড়ার অন্দরে এমনি গুঞ্জন শোনা যাচ্ছিল কিছুদিন ধরে। কিন্তু এখন শোনা যাচ্ছে, মহিষাসুরমর্দিনী হওয়া তো দূরের কথা, পার্বতীও হবেন না সৌমিতৃষা।

পার্বতী রূপে নাকি দেখা যাবে যমুনা ওরফে শ্বেতা ভট্টাচার্যকে। শিব রূপে দেখা যাবে ছোটপর্দার অত‍্যন্ত পরিচিত মুখ ‘যমুনা ঢাকি’ খ‍্যাত রুবেল দাসকে। এর আগেও অবশ‍্য মহালয়ায় শিবের ভূমিকায় অভিনয় করেছেন রুবেল। তবে গুঞ্জন তুঙ্গে থাকলেও এ ব‍্যাপারে চ‍্যানেলের তরফে এখনো আনুষ্ঠানিক ঘোষনা করা হয়নি।

Mithai 4
জি বাংলার মহালয়ার অনুষ্ঠান নিয়ে বরাবরই দর্শকদের মধ‍্যে আলাদা কৌতূহল থাকে। প্রথম সারির এই চ‍্যানেল প্রতিবারই নতুন নতুন চমক এনে হাজির করে। চ‍্যানেলের প্রায় প্রতিটি সিরিয়ালের নায়িকারাই যোগ দেন মহালয়ার অনুষ্ঠানে। তবে এবারে সৌমিতৃষাকে কোন রূপে দেখা যাবে সেটা জানারই অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর