বাঁশি বাজাচ্ছেন অফিসার, নাগিন ডান্স দিচ্ছেন কনস্টেবল! পুলিশের ভাইরাল ভিডিও ঘিরে শোরগোল

বাংলাহান্ট ডেস্ক : অপরাধ নিয়ন্ত্রণের পাশাপাশি, উত্তরপ্রদেশের পুলিশ বিভাগ প্রায়শই অন্যান্য অনেক কাজের জন্য শিরোনামে থাকে। সম্প্রতি ইউপি পুলিশের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দুই পুলিশ সদস্য নাগিন নাচ করছেন। লোকেরা এই ভিডিওটি টুইটার, ফেসবুক এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করেছে।

মিডিয়ায় একটি ভিডিও প্রকাশিত হয়েছে যাতে উত্তর প্রদেশের কিছু পুলিশ সদস্যকে 2022 সালের স্বাধীনতা দিবস উদযাপনের মধ্যে তাদের ইউনিফর্মে সর্প নৃত্য প্রদর্শন করতে দেখা গেছে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই ভিডিওটি পিলিভীতের পুরানপুর কোতোয়ালি থানার।

   

৭৬তম স্বাধীনতা দিবসে সারা দেশে পালিত হল অমৃত মহোৎসব। পুলিশ বিভাগও আড়ম্বরে স্বাধীনতার অমৃত মহোৎসব উদযাপনে কোনো কৃপণতা রাখেনি। এ উপলক্ষে সব থানায় স্বাধীনতা দিবস উৎসব হিসেবে পালিত হয়েছে। এই ধারাবাহিকতায়, পুরানপুর কোতোয়ালির এই ভিডিওটিও সামনে এসেছে, যেখানে পুলিশ সদস্যদের একটি মজার মেজাজে দেখা গেছে এবং জনপ্রিয় নাগিন নাচও নাচতে দেখা গেছে।

https://twitter.com/JaikyYadav16/status/1559393588944834562?s=20&t=Coy_VZfyqY2E6ZIfTZmwNw

ভিডিওতে, একজন পুলিশকে একটি সাপুড়ের ভূমিকায় এবং অন্যজনকে একটি সর্প নৃত্য পরিবেশকের ভূমিকায় দেখা গেছে। এসময় অন্যান্য পুলিশ সদস্যরাও যোগ দেন এবং সবাই একসাথে নাচতে থাকেন। পুরানপুর কোতোয়ালির এক পুলিশকর্মী জানান, নাগিন নাচের ভিডিও ভাইরাল হলেও এ নিয়ে কোনো অভিযোগ করা হয়নি। এ বিষয়ে কেউ অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর