আচমকাই অসুস্থ পার্থ চট্টোপাধ্যায়! নিয়ে আসা হল SSKM-এ, জারি কড়া নিরাপত্তা

বাংলা হান্ট ডেস্কঃ স্কুল সার্ভিস কমিশন (School Service Commission) সংক্রান্ত দুর্নীতি মামলায় সম্প্রতি ইডির (ED) হাতে গ্রেফতার হয়েছে পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। আদালতের নির্দেশে বর্তমানে প্রেসিডেন্সি জেলে হাজতবাসে রয়েছেন প্রাক্তন তৃণমূল কংগ্রেস (Trinamool Congress) নেতা। এর মাঝেই এদিন আচমকাই অসুস্থতা অনুভব করেন পার্থ। বর্তমানে তাঁকে এসএসকেএম হাসপাতালে (SSKM Hospital) নিয়ে যাওয়া হয়েছে বলে খবর।

সম্প্রতি, এসএসসি মামলায় পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর ঘনিষ্ঠ অর্পিতাকে সম্প্রতি গ্রেফতার করে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। এক্ষেত্রে অর্পিতার ফ্ল্যাট থেকে কোটি কোটি নগদ অর্থ এবং একাধিক সোনা গয়না পায় ইডি এবং পরবর্তীতে আদালতের নির্দেশে বর্তমানে জেল হেফাজতে রয়েছেন দুজনেই। এর মাঝেই এদিন দুপুর হতেই অসুস্থতা অনুভব করেন প্রাক্তন তৃণমূল কংগ্রেস মহাসচিব। বর্তমানে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে। হাসপাতাল চত্বরে নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে খবর।

   

উল্লেখ্য, এদিন শারীরিক পরিস্থিতি প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে পার্থ বচট্টোপাধ্যায়ের জবাব, “শরীর ভালো নেই।” প্রসঙ্গত, সাম্প্রতিক সময়ে একাধিক শারীরিক অসুস্থতা সঙ্গী পার্থ চট্টোপাধ্যায়ের। ইডির হাতে গ্রেফতার হওয়ার পর একাধিক সময় সেই অসুস্থতার কথা জানানও তিনি। এমনকি শরীরে ক্রিয়েটিরিনের মাত্রা অধিক হওয়ার কারণে পার্থ একাধিক সমস্যার সম্মুখীন হয়ে চলেছেন বলে দাবি করেন তাঁর আইনজীবী। তবে অপরদিকে আবার ইডির তরফ থেকে দাবি করা হয় যে, পার্থর বিশেষ গুরুতর কোন শারীরিক অসুস্থতা নেই!

Untitled design 2022 07 29T160015.786

তবে এর মাঝে এদিন আচমকা কি হলো প্রাক্তন তৃণমূল নেতার, তা অবশ্য জানা যায়নি। সূত্রের খবর, এক্ষেত্রে পার্থ চট্টোপাধ্যায়ের বেশ কয়েকটি শারীরিক পরীক্ষা করার পরেই চূড়ান্ত সিদ্ধান্ত জানাবেন এসএসকেএম হাসপাতালের চিকিৎসকরা। এক্ষেত্রে এদিন শারীরিক পরীক্ষার পর পার্থ চট্টোপাধ্যায়কে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হবে নাকি পুনরায় তাঁকে একবার প্রেসিডেন্সি জেলে ফিরিয়ে আনা হবে, সেটাই দেখার।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর