সিঙ্গুরে চুরি গেল আস্ত রোড রোলার, উদ্ধার গুড়াপে! ধৃত চোরের দলও

বাংলাহান্ট ডেস্ক : রাস্তাঘাট থেকে বাইক ,সাইকেল চুরিতো এখন সাধারণ ঘটনায় পরিণত হয়েছে। কখনো কখনো আবার অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে চার চাকা গাড়িও চুরির ঘটনা সামনে আসে। কিন্তু এমনটা কখন শুনেছেন কি যে রাস্তার উপর থেকে চুরি হয়ে গেছে আস্ত একটা রোড রোলার! হ্যাঁ, ঠিকই শুনেছেন। এমনই একটি অবাক করে দেওয়ার চুরির ঘটনার সাক্ষী থাকলো সিঙ্গুরের অপূর্বপুর। যদিও পুলিশের কাছে অভিযোগ জানানোর কিছুক্ষণের মধ্যেই উদ্ধার করা হয় সেই রোড রোলার সহ চার চোরকে। এই ঘটনার পিছনে কোন বড় গ্যাং আছে কিনা সেই বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ।

সিঙ্গুর থানার অফিসার ইনচার্জ জয়ন্ত পাল শুক্রবার সকালে একটি চুরির অভিযোগ পান। যে অভিযোগটি শুনে তিনি রীতিমতো তাজ্জব বনে যান! সিঙ্গুর থানা এলাকার সরকারি ঠিকাদার গৌতম লোধ থানায় অভিযোগ দায়ের করেন যে রাস্তার উপর থেকে তার রোড রোলার চুরি হয়ে গেছে। একটি রোড রোলারের ওজন সাধারণত ৬ থেকে ৮ টন হয়ে থাকে। পাশাপাশি রোড রোলার এর গতিবেগও অত্যন্ত কম। তাই এই ধরনের বিশাল আকার একটি যান কিভাবে দিনে দুপুরে রাস্তার উপর থেকে চুরি হয়ে গেল তা বুঝে উঠতে পারছিলেন না তদন্তকারীরা।

   

অভিযোগ পেয়ে সিঙ্গুর থানা জেলার সবকটি থানাকে এই বিষয়ে সতর্ক করে এবং শুরু হয় নাকা চেকিং। অবশেষে কিছুক্ষণ বাদে সিঙ্গুর এবং গুড়াপ থানার সীমানায় জাতীয় সড়কের পাশে সার্ভিস রোডের একটি জায়গা থেকে উদ্ধার হয় রোড রোলারটি।

পুলিশ সূত্রে জানা গেছে, একটি ১৬ চাকার ট্রেলার এর উপর এই রোড রোলারটি রাখা ছিল। ট্রেলারের উপর রোড রোলারটিকে চাপিয়ে পাচার করার চেষ্টা করা হচ্ছিল। সিঙ্গুর থানার পুলিশ রোড রোলার চুরির অপরাধে চারজনকে গ্রেফতার করে। পুলিশ সূত্রে খবর, ধৃতরা আদতে বিহারের বাসিন্দা। তারা রোড রোলারটি চুরি করে বিহার বা ঝাড়খন্ডে নিয়ে গিয়ে বিক্রি করে দেওয়ার পরিকল্পনা করেছিল।অভিযুক্তদের পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর