যোগী আদিত্যনাথের শিরচ্ছেদ করলে ২ কোটি টাকা পুরস্কার ঘোষণা! তুলকালাম কাণ্ড উত্তরপ্রদেশে

বাংলাহান্ট ডেস্ক : ফের খবরের শিরোনামে যোগীরাজ্য। তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে উত্তরপ্রদেশের মোরাদাবাদ জেলায়। চাঞ্চল্যের কারণ হিসেবে উঠে এসেছে সে রাজ্যের মুখ্যমন্ত্রী (Chief Minister) যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) শিরচ্ছেদের হুমকি। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের শিরচ্ছেদকারীর জন্য ২ কোটি টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছে।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের শিরশ্ছেদ করার জন্য সোশ্যাল মিডিয়ায় পুরস্কার ঘোষণা করার পর চারদিকে আলোড়ন সৃষ্টি হয়েছে। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের শিরশ্ছেদ করার হুমকি দিয়ে আত্মপ্রকাশ পণ্ডিত নামে এক যুবকের অ্যাকাউন্ট থেকে ফেসবুকে পুরস্কার ঘোষণা করা হয়েছে। সোশ্যাল মিডিয়ার ফেসবুক প্ল্যাটফর্মে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে হুমকির কারণে পুলিশ বিভাগ তৎপর হয়ে উঠেছে, পাশাপাশি পুলিশ সব দিক নিবিড়ভাবে খতিয়ে দেখছে।

   

তথ্য অনুযায়ী, উত্তরপ্রদেশের মোরাদাবাদ জেলা থেকে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের শিরশ্ছেদ করার হুমকি দেওয়ার বিষয়টি সোশ্যাল মিডিয়ার সঙ্গে জড়িত। সোশ্যাল মিডিয়ার ফেসবুক প্ল্যাটফর্মে পোস্ট করে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের মাথা কেটে ফেলার হুমকি দেওয়া হয়েছে। সেই সঙ্গে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের শিরশ্ছেদকারীর জন্য ২ কোটি টাকা পুরস্কারও ঘোষণা করা হয়েছে। এসবই করা হয়েছে আত্মপ্রকাশ পণ্ডিতের ফেসবুক অ্যাকাউন্ট থেকে।

Untitled design 16 5

যদিও পুলিশ বলছে, আত্মপ্রকাশ পণ্ডিত নিজেই পুলিশের কাছে এসে অভিযোগ করেছেন। তিনি বলেছেন যে তার অ্যাকাউন্টটি কেউ হ্যাক করেছে, এমন আপত্তিকর সামগ্রী রেখে তার ফেসবুক অ্যাকাউন্টটি অপব্যবহার করা হচ্ছে। মোরাদাবাদ পুলিশ এই গোটা ঘটনায় আপত্তিকর কন্টেন্ট সরিয়ে ফেলতে ফেসবুককে অনুরোধ করেছে। তবে, ইতিমধ্যেই জোরকদমে শুরু হয়েছে ঘটনার পুঙ্খানুপুঙ্খ তদন্ত।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর