রুমে বান্ধবীকে নিয়ে রোম্যান্স BJP নেতার, খবর পেতেই জুতোপেটা করলেন স্ত্রী! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক : কানপুরে বিজেপি নেতা মোহিত সোনকর এক মহিলা বিজেপি নেত্রীর সাথে রোমান্স করতে গিয়ে স্ত্রীর হাতে ধরা পড়েন। পরিবারের সঙ্গে মিলে রাগান্বিত স্ত্রী বিজেপি নেতাকে মাঝ রাস্তায় চপ্পল দিয়ে মারধরও করেন। নেতাকে মারধরের ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। মোহিত সোনকার বুন্দেলখণ্ডের আঞ্চলিক মন্ত্রী। ৬ বছর আগে মনি সোনকারের সঙ্গে তার বিয়ে হয়।

উত্তরপ্রদেশের কানপুরে, বিজেপি নেতা যখন এক মহিলা বিজেপি নেত্রীর সাথে একটি বন্ধ ঘরে উপস্থিত ছিলেন, তখন হঠাৎ তাঁর স্ত্রী সেখানে আসেন। আরেক নারীর সঙ্গে মোহিতকে দেখে স্ত্রীর পারদ চড়ে যায় সপ্তমে। তিনি মোহিতকে চপ্পল দিয়ে মারতে শুরু করেন এবং প্রচুর গালিগালাজও করেন।

   

ঘটনাটি শনিবার গভীর রাতের। স্ত্রীর পাশাপাশি সেখানে উপস্থিত ছিলেন মোহিতের শাশুড়ি ও অন্যান্য শ্বশুরবাড়ির লোকজনও। সবাই মোহিতকে মাঝ রাস্তায় নিয়ে গিয়ে চপ্পল দিয়ে মারতে থাকেন। এই মারধরের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

তথ্য অনুযায়ী, বিজেপি নেতা মোহিত সোনকরকে যখন মারধর করা হচ্ছিল, সেই সময় পুলিশও সেখানে আসে। কিন্তু মোহিতের স্ত্রী এতটাই ক্ষুব্ধ হয়েছিলেন যে তিনি পুলিশের তোয়াক্কা না করে স্বামীকে মারধর করতে থাকেন। মোহিতের স্ত্রী এবং শ্বশুরবাড়ির লোকেরা বিজেপি নেত্রী বিন্দু গোয়েলকেও মারধর করেন। বিজেপি নেত্রী বিন্দু গোয়েলকে মিডিয়া হামলার বিষয়ে প্রশ্ন করলে তিনি চোখ বন্ধ করে চুপচাপ বসে থাকেন। কিছু বলেন না। তবে তার মুখে আঘাতের চিহ্ন ছিল হামলার সাক্ষ্য।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর