মার্কিন মুলুকে ভারতের প্রতিনিধিত্ব, আল্লু অর্জুনকে দেখে আবেগে ভাসলেন নিউইউর্কের মেয়র

বাংলাহান্ট ডেস্ক : ভারতীয় তারকা আল্লু আর্জুন ফের একবার দেশকে সমৃদ্ধ করলেন।আজ, এই অভিনেতা নিউইয়র্কে সবচেয়ে বড় বার্ষিক ইন্ডিয়ান ডে প্যারেডে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করলেন।এটি ভারতের জন্য গর্বের মুহূর্ত কারণ একজন ভারতীয় অভিনেতা বিশ্ব পর্যায়ে দেশের প্রতিনিধিত্ব করেছেন। যখন তিনি এই মেগা প্যারেডে উপস্থিত হন, তখন তার ভক্তরা তাকে #GrandMarshalAlluArjunAtNYC হিসাবে সোশ্যাল মিডিয়ায় ট্যাগ করতে থাকে। এই প্যারেডটি দক্ষিণ সিনেমার তারকার জন্য একটি বিশাল সাফল্য হিসাবে ধরা হচ্ছে।

সম্প্রতি, তার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে আল্লু অর্জুন তার ভক্তদের সাথে এই মুহূর্তটি শেয়ার করেছেন। তিনি একটি ধন্যবাদ নোটে লিখেছেন- “ধন্যবাদ,
NYC-তে ইন্ডিয়ান ডে প্যারেডে গ্র্যান্ড মার্শাল হওয়া আমার জন্য সম্মানের বিষয়।”

   

তিনি কিছু ছবিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে তাকে নিউইয়র্কের মেয়র এরিক অ্যাডামস স্বীকৃতির শংসাপত্র দিচ্ছেন। অভিনেতা তাদের সাথে তার পুষ্পরাজ স্টাইলও শেয়ার করেছেন। তিনি লেখেন,”নিউ ইয়র্ক সিটির মেয়রের সাথে দেখা করে দারুণ লাগছে। খুব খেলাধুলাপ্রিয় ভদ্রলোক। সম্মানের জন্য ধন্যবাদ মিস্টার এরিক অ্যাডামস। থুগডে লে! @ericadamsfornyc @nycmayorsoffice”

তদুপরি, দেশের প্রতি অভিনেতার ভালবাসা এবং শ্রদ্ধা দেখা গিয়েছিল যখন তিনি তাঁর হাতে ভারতীয় পতাকা নিয়ে “ইয়ে ভারত কা তিরঙ্গা হ্যায়, কাভি ঝুকেগা না” বলে কুচকাওয়াজের সময় জনগণকে সম্বোধন করেছিলেন।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর