এবার বাংলায় হবে পুষ্পা সিনেমার শ্যুটিং, বাঁকুড়ায় আসতে পারেন আল্লু অর্জুন

বাংলাহান্ট ডেস্ক : গত বছর পুষ্পা ছবিটি ভারত তথা বিশ্ব বাজারে অকল্পনীয় ব্যবসা করেছিল। ব্যবসার পাশাপাশি পুষ্পা ছবির গান ও ডায়লগ ব্যাপক পরিমাণ জনপ্রিয় হয়েছিল মানুষের মনে। আল্লু আর্জুন অভিনীত এই ছবিটি সারা পৃথিবীতে প্রায় ৩৫০ কোটি টাকার ব্যবসা করে।

পুষ্পা ছবির মুক্তি পাওয়ার পরই আল্লু অর্জুন, রশ্মিকা মন্দানা ও সামান্থা রুথ প্রভুর নাম আগুনের বেগে ছড়িয়ে পড়ে। কিন্তু এই ছবিটির শেষে দর্শকদের বোঝানো হয় যে এখানেই শেষ নয়! পরবর্তীতে এই ছবির সিকুয়েল আসতে চলেছে। সেইমতো ইতিমধ্যেই পুষ্পা ২ এর তোড়জোড় শুরু হয়ে গেছে।

   

শোনা যাচ্ছে,  ‘পুষ্পা: দ্য রাইজ’-এর সিক্যুয়েলের পশ্চিমবঙ্গের বাঁকুড়ার গ্রামীণ অঞ্চলে একটি ছোট শ্যুটিং শিডিউল থাকতে পারে। খবর অনুযায়ী, আসন্ন ছবির কয়েকটি গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং বাঁকুড়ার খাতরা রেঞ্জের দক্ষিণাঞ্চলে হওয়ার সম্ভাবনা রয়েছে। যদিও শুটিংয়ের সময়সূচী সম্পর্কে কোনও নিশ্চিতকরণ নেই তবুও জল্পনা চলছে যে আল্লু অর্জুন সেখানে কয়েকটি সিকোয়েন্সের শুটিং করতে পারেন।

অসমর্থিত প্রতিবেদনগুলি খবর অনুযায়ী এই অঞ্চলে সুট করা দৃশ্যগুলিতে প্রতিদ্বন্দ্বী চোরাচালান দলগুলির মধ্যে একটি ভয়ঙ্কর বন্দুকযুদ্ধের সাথে জড়িত হবেন আল্লু৷ এছাড়াও একটি গুঞ্জন রয়েছে যে, শুটিং টি পরের বছরের শুরুতে শুরু হবে বলে আশা করা হচ্ছে৷

যদিও সোশ্যাল মিডিয়াতে পশ্চিমবঙ্গের ভক্তরা এই গুঞ্জনকে বাস্তবে পরিণত করতে দেখে খুব উচ্ছ্বসিত৷ গত বছর ‘পুষ্প: দ্য রাইজ’-এর বিশাল বক্স অফিস সাফল্যের পর, আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানা আবার একত্রিত হবেন৷ এর সিক্যুয়েল, ‘পুষ্প: দ্য রুল’-এর জন্য পাকা অভিনেতা ফাহাদ ফাসিল দুষ্ট আইপিএস অফিসার ভানওয়ার সিং শেখাওয়াতের চরিত্রে আবার অভিনয় করবেন। পুষ্প এবং ভানওয়ার সিং-এর মধ্যে সংঘর্ষ অব্যাহত থাকায় আসন্ন অ্যাকশন বিনোদনকারী হাই-অকটেন অ্যাকশন সিকোয়েন্সে পূর্ণ হবে বলে আশা করা হচ্ছে। তাদের প্রচণ্ড প্রতিদ্বন্দ্বিতা দুই-বিভাগের সিরিজের একটি মহাকাব্যিক উপসংহার দেখতে পারে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর