বাচ্চাকে কোলে নিয়ে খাবার ডেলিভারি, মহিলার ভাইরাল ভিডিও কাড়ল সবার মন! প্রতিক্রিয়া দিল Zomato-ও

বাংলাহান্ট ডেস্ক : এক মহিলা Zomato ডেলিভারি এজেন্টের একটি ভিডিও ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে। ফুড ব্লগার সৌরভ পাঞ্জওয়ানির শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে যে এক মহিলা ডেলিভারি এজেন্ট একটি বাচ্চাকে তার পিঠে বেঁধে নিয়ে ডেলিভারির কাজ করছেন। ভাইরাল হওয়া ভিডিওটিতে কমেন্ট করে Zomato সেই মহিলার সাথে যোগাযোগ করতে চেয়েছেন।

জানা গিয়েছে, পাঞ্জওয়ানির একজন ফুড ব্লগার।তিনি Zomato থেকে খাবার অর্ডার করেন। পাঞ্জওয়ানির ইনস্টাগ্রাম ভিডিওতে দেখা যাচ্ছে যে এক মহিলা তার খাবার সরবরাহ করতে এসেছিলেন। তার কোলে বাঁধা এক ছোট্ট শিশু কন্যা।তার চাকরি সম্পর্কে জিজ্ঞাসা করা হলে সে বলে যে কাজের সময় সে তার মেয়েকে এরকম ভাবে কোলে বেঁধে রাখে। তার কাজের সময়, তার ছোট ছেলেও তাকে সহায়তা করে।

   

পাঞ্জওয়ানির ইনস্টাগ্রাম ভিডিওতে ক্যাপশনে লেখেন, “এটা দেখে আমি খুব অনুপ্রাণিত বোধ করছি। জ্যোমাটোর এই এজেন্ট পুরো দিন দুই সন্তানের সাথে বাইরে কাটায়। আমাদের শেখা উচিত যে একজন ব্যক্তি চাইলে সে কোনো কিছু করতে পারে।”

ভিডিওটি 1 মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে। Zomatoও ভিডিওটিতে মন্তব্য করেছে। শিশু ও মহিলাটিকে সাহায্যের জন্য তারা মহিলার সাথে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন। Zomato কমেন্ট সেকশনে লিখেছে, “অনুগ্রহ করে একটি ব্যক্তিগত বার্তায় অর্ডারের বিশদ বিবরণ শেয়ার করুন যাতে আমরা ডেলিভারি পার্টনারের সাথে যোগাযোগ করতে এবং সাহায্য করতে পারি।”

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর