অবশেষে চাকরির প্রস্তাব পেলেন বিনোদ কাম্বলি, জানুন কত টাকা বেতন পাবেন তিনি

বাংলা হান্ট নিউজ ডেস্ক: একসময় ভারতের হয়ে খেলা তারকা ক্রিকেটার বিনোদ কাম্বলি সম্প্রতি নিজের আর্থিক সংকট নিয়ে মুখ খুলেছিলেন। তিনি জানিয়েছিলেন যে বর্তমানে তিনি একটি চাকরির সন্ধানে রয়েছেন। তার পরিবারের অবস্থা এতটাই সঙ্গিন যে বিসিসিআই কর্তৃক প্রাক্তন ক্রিকেটারদের জন্য দেওয়া মাস প্রতি ৩০ হাজার টাকায় ভাতায় তার সংসার আর চলছে না। প্রাক্তন খেলোয়াড়ের এই দুর্দশার খবর পেয়ে মহারাষ্ট্রের এক ব্যবসায়ী সন্দীপ থোরাত তার সাহায্যের এগিয়ে আসেন এবং তাকে মাসিক এক লাখ টাকা বেতনের চাকরির অফার দেন।

যদিও এখনও নিশ্চিত হয়নি যে তিনি এই চাকরিটি পেয়েছেন কিনা। কারণ তাকে যে চাকরি করার প্রস্তাব দেওয়া হয়েছে সেটি মুম্বাইয়ের সহ্যাদ্রি ইন্ডাস্ট্রিজ গ্রুপের অর্থ বিভাগের অন্তর্গত চাকরি। এখনও অবধি প্রাক্তন ক্রিকেটারের তরফ থেকে এই প্রস্তাব পাওয়া নিয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। কিন্তু বাজারে নানারকম জল্পনা চলেই যাচ্ছে।

এর আগে ৫০ বছর বয়সী প্রাক্তন ব্যাটার একটি সাক্ষাৎকারে মন্তব্য করেছিলেন, ‘আমি একজন প্রাক্তন ক্রিকেটার। এই মুহূর্তে আমি পুরোপুরি ভারতীয় ক্রিকেট বোর্ডের বরাদ্দ করা পেনশনের উপর নির্ভরশীল। আমার আয়ের একমাত্র উৎস হলো বিসিসিআইয়ের পেনশন। আমি বোর্ডের কাছে কৃতজ্ঞ তবে আমি এমন সুযোগ চাই যেখানে আমি উঠতি ক্রিকেটারদেরকে সাহায্য করতে পারি।”

মুম্বাইয়ের তারকা ক্রিকেটার বিনোদ কাম্বলির উত্থানের সময় অনেকে তার সাথে সচিন টেন্ডুলকারের তুলনা করতেন। তিনি দেশের জার্সিতে মোট ১৭টি টেস্ট এবং ১০৪টি ওডিআই ম্যাচ খেলেছেন। টেস্টে তিনি ২টো শতরান সহ ১০৮৪ রান করেছেন। দ্রুততম ভারতীয় হিসাবে ১৪টি ইনিংসে তিনি ১০০০ রানের গন্ডি পেরিয়েছিলেন। এছাড়া ওয়ান ডে ফরম্যাটে ২টি শতরান সহ, ১৪টি অর্ধশতরান সহ ২৪৭৭ রান করেছেন।


Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর