হাইভোল্টেজ ভারত-পাক ম্যাচের আগে চোটগ্রস্থ আফ্রিদির সাথে আড্ডা মারলেন কোহলি, পন্থরা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতের তারকা বোলার যশপ্রীত বুমরার মতোই পাকিস্তানের এক নম্বর পেসার শাহীন শাহ আফ্রিদিও চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছেন। কিন্তু তিনি এই মুহূর্তে পাকিস্তান দলের সাথে রয়েছেন। পাকিস্তান দলের দায়িত্বে থাকার ডাক্তার এবং ফিজিও ডাক্তার শারীরিক অবস্থার ওপর কড়া নজর রাখছেন। অক্টোবর মাসে অস্ট্রেলিয়ার মাটিতে আয়োজিত হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই তাকে ফিট করে তোলা মূল লক্ষ্য তাদের।

এরই মধ্যে তার সঙ্গে সাক্ষাত ঘটেছে ভারতীয় দলের। ২৮শে আগস্ট এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে ভারত এবং পাকিস্তান। তার আগে দুই দলই অনুশীলন সারছে দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে। সেখানেই গতকাল অনুশীলন শেষে ভারতীয় দল যখন বের হচ্ছিল তখন চোটগ্রস্ত শাহীন শাহ আফ্রীদি মাঠের ধারে বসে ছিলেন। তাকে দেখে অনেক ভারতীয় ক্রিকেটারই তার সঙ্গে কথা বলতে এগিয়ে আসে।

প্রথমেই ভারতের তারকা লেগ স্পিনার চাহাল শাহীন শাহ আফ্রিদির সঙ্গে কুশল বিনিময় করেন। পরে রিশভ পন্থের সাথে দীর্ঘক্ষণ কথা বলতে দেখা যায় তাকে। নিজের চোটের বিষয়ে আক্ষেপ করে আফ্রিদি পন্থকে বলেন, “তোমার ব্যাটিং দেখে ভাবছি যে আমিও একজন ব্যাটার হয়ে যাই এবং একহাতে ছক্কা মারতে শুরু করি তোমারই মতো।” জবাবে ভারতের তারকা উইকেটরক্ষক হেসে বলেন, “ফাস্ট বোলার হয়েছো ভাই, এইসব তো সহ্য করতেই হবে।” এরপরে আফ্রিদি তাকে আসন্ন ম্যাচের জন্য শুভেচ্ছা জানান।

এছাড়াও বিরাট কোহলি এবং চোট সারিয়ে ভারতীয় দলে ফেরা লোকেশ রাহুল তার সঙ্গে কথা বলেন। বিরাট কোহলি মূলত আফ্রিদির চোটের ব্যাপারে খোঁজখবর নেন। লোকেশ রাহুল তার সঙ্গে হাত মিলিয়ে জিজ্ঞাসা করেন যে কবে তিনি আবার মাঠে ফিরতে চলেছেন। জবাবে শাহীন শাহ আফ্রীদি বলেন, “আশা করছি বিশ্বকাপের আগে ম্যাচ ফিট হয়ে যাব।” হাইভোল্টেজ ম্যাচের আগে দুই দলের ক্রিকেটারদের এমন সৌহার্দ্যপূর্ণ কথাবার্তা সকলেরই মন জয় করেছে।

ভারতীয় স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, রিশভ পন্ত (উইকেট-রক্ষক), দিনেশ কার্তিক (উইকেট কিপার), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবি অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিশ্নই, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিং, আবেশ খান

পাকিস্তানি স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলী, ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মহম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, মহম্মদ হাসনাইন, শাহনওয়াজ দাহানি, উসমান কাদির


Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর