দেহরক্ষী সায়গলের পর চালক, কোটি টাকার মালিক কেষ্টর ড্রাইভার! দাবি স্থানীয়দের

বাংলাহান্ট ডেস্ক : অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) নিরাপত্তারক্ষী সায়গল হোসেনের পর এবার গাড়ির চালক আনারুল হোসেনের সম্পত্তি নিয়ে শুরু হল শোরগোল। বোলপুরের (Bolpur) গুরুপল্লির বাসিন্দা আনারুলের সম্পত্তির পরিমাণ কয়েক কোটি টাকা। এমনই দাবি করছেন স্থানীয়রা। কিন্তু, কী ভাবে এই বিপুল সম্পত্তির মালিক হলেন আনারুল তা জানা নেই কারুর।

তৃণমূল কংগ্রেস রাজ্যে ক্ষমতায় আসার পর ২০১১ সাল থেকেই অনুব্রত মণ্ডলের গাড়ি চালাচ্ছেন আনারুল হোসেন। বোলপুর লাগোয়া খিরুলি গ্রামের বাসিন্দা আনারুল বছর কয়েক আগেই বোলপুরের গুরুপল্লিতে বাড়ি করেছেন। তাতে থাকেন তাঁর ভাই -স্ত্রী ও মা। গত ১০ বছরে অনুব্রতর সঙ্গে প্রায় সব জায়গাতেই দেখা যেত আনারুলকে।

স্থানীয়রা জানাচ্ছেন, গত কয়েকবছরে তাঁর সম্পত্তি বৃদ্ধি রীতিমতো চোখে পড়ার মতো। গুরুপল্লিতেই ৮ – ১০ লক্ষ টাকা দিয়ে ৩ কাঠা জমি কিনে বাড়ি করেছে সে। জমকালো বাড়ি না হলেও একজন গাড়ির চালকের পক্ষে এই বাড়ি করা একেবারেই অসম্ভব বলে দাবি স্থানীয়দের। শুধু তাই নয়, বোলপুর ইলামবাজার সড়কে মহদিপুরে ১ বিঘা জমিও কেনা হয়েছে। এই জমির দাম অন্তত ১ কোটি টাকা।

3fbe5144d67a52d412f8b99c9e4665a01661307718956338 original

বাড়িতে অনারুলের দেখা না পাওয়া গেলেও তার ভাই জানে আলম বলেন, গ্রামেও বেশ কয়েকটি জমি কিনেছে আনারুল। তবে সেই টাকা সে কোথা থেকে পেয়েছে তা জানা নেই তাঁর।

এর আগে অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেনের সম্পত্তি দেখেও চোখ কপালে উঠেছিল গোয়েন্দাদের। বীরভূম ও মুর্শিদাবাদে ৬৪টি জমির খোঁজ পাওয়া যায় সায়গল ও তাঁর পরিবারের সদস্যদের নামে। এরই সঙ্গে বোলপুর ও কলকাতায় একাধিক ফ্ল্যাটেরও হদিশ মেলে। এখন দেখার আনারুলের ঠিক কত সম্পত্তির হদিশ করতে কেন্দ্রীয় সংস্থা।

Avatar
Sudipto

সম্পর্কিত খবর