ডার্বির আগে অফিসিয়াল ঘোষণা করে সোশ্যাল মিডিয়ায় ইস্টবেঙ্গলের ভবিষ্যতে নিয়ে মন্তব্য ইমামি গ্রূপের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ইমামির সঙ্গে চুক্তি সম্পন্ন হওয়ার পর থেকেই সর্মথকরা অপেক্ষা করছিলেন যে কবে ইস্টবেঙ্গল ক্লাব কবে নিজেদের সোশ্যাল মিডিয়া পেজের অ্যাক্টিভিটি গুলি আবার শুরু করবে। কারণ ক্লাব সংক্রান্ত গুরুত্বপূর্ণ বিষয়, যেমন ম্যাচ ডে আপডেট বা নতুন প্লেয়ার সই হওয়ার কনফর্মেশন এগুলি জানতে সাধারণ ইস্টবেঙ্গল সমর্থক যারা দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যস্ত থাকেন তাদের অন্যান্য সোর্সের শরনাপন্ন হতে হয়েছিল। তার মধ্যে প্রচুর এমন শর্ত ছিল যেগুলো অথেন্টিক বা নিশ্চিত নয়। প্রতিটি শীর্ষ পর্যায়ের ফুটবল ক্লাব তাদের যাবতীয় আপডেট নিজেদের সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করে থাকেন। কিন্তু এই মরশুম শুরুর সময় থেকে লাল-হলুদ ক্লাবের ক্ষেত্রে তা হয়নি। অবশেষে সেই অপেক্ষা মিটতে চলেছে।

ইমামি গ্রুপ গতকাল থেকেই ইস্টবেঙ্গলের সোশ্যাল মিডিয়া পেজের প্রোফাইল পিকচার এবং কভার পিকচার আপডেট করে নিজেদের অ্যাক্টিভ হওয়ার সম্ভাবনার জানান দিয়েছিল। আজ এক অফিশিয়াল বিবৃতি দিয়ে নিজেদের একসঙ্গে পথচলার ঘোষণা করে দিল তারা। এই সঙ্গে তারা জানিয়েছেন যে কিভাবে অক্লান্ত ভাবে পরিশ্রম করে চলেছেন ইস্টবেঙ্গল ম্যানেজমেন্টের সঙ্গে যুক্ত থাকা কর্মীরা। অর্থবোধ এর উদ্দেশ্যে খোলা চিঠিতে বার্তা দিয়েছে যে তারা নয় বরং লাল-হলুদ সমর্থকরাই ক্লাবের মালিক। সেই সঙ্গে তারা এটাও জানিয়েছেন যে তারা দীর্ঘদিন ইস্টবেঙ্গলের সঙ্গে যুক্ত থাকতে চান এবং ক্লাব ও সমর্থকদের সঙ্গে চলে সাফল্য অর্জন করতে চান। রাতারাতি কোন কিছু করার স্বপ্ন তারা দেখছেন না, বরং ধীরে ধীরে ভবিষ্যতের ভিত তৈরি করতে চাইছেন।

ইমামি গ্রূপ ক্লাবের উজ্জ্বল ভবিষ্যতের এবং দীর্ঘস্থায়ী উন্নতির কথা ভেবে কয়েকটি ভীষণ স্বপ্নকে সমর্থকদের সামনে তুলে ধরেছেন সেগুলি অবিকল তাদের পেজ থেকে আমাদের প্রতিবেদনে তুলে ধরা হলো:

“ইমামি গ্রূপের অঙ্গীকার-

দীর্ঘস্থায়ী উন্নতি :
আমাদের দুটি মূল উদ্দেশ্য – স্থায়িত্ব ও গঠন৷ আমরা সেই ভাবনা থেকেই দল এবং অন্যান্য কর্মীদল গড়ে তুলছি যাতে আমরা এই দুই উদ্দেশ্য সঠিক ভাবে পালন করতে পারি৷ আমরা জানি রাতারাতি সফল হওয়া যায় না ; তাই আমাদের ; প্রধান লক্ষ্য আগে ভীতটাকে মজবুত করে গড়ে তোলা ।

ফুটবলের উন্নতি :
দীর্ঘ ১০০ বছর ধরে ইস্ট বেঙ্গল ক্লাব ভারতের ফুটবল অতিহ্যর এক অন্যতম ধারক ও বাহক। ভারতবর্ষের বেশ কিছু স্বনামধন্য ফুটবলার এই লাল হলুদ জার্সি পরে মাঠ দাপিয়ে খেলেছেন ও বহু সময় দেশের হয়েও খ্যাতি অর্জন করেছেন। খেলার এই দিকটা আমাদের কাছে খুব গুরুত্বপূর্ণ৷ আমরা চাই যে আমাদের পরিকল্পনা শুধু ইস্ট বেঙ্গল টিম ই নয়, পুরো ভারতবর্ষের ফুটবল দুনিয়া ও জাতীয় দলের উন্নতির কাজেও লাগুক।

সমর্থক কেন্দ্রিক :
আমরা আগেও বলেছি, সমর্থকরাই এই দলের আসল মালিক৷ আমাদের মার্কেটিং আর কমিউনিকেশন প্ল্যান ও এই কথাটিকে মাথায় রেখেই তৈরী করা হবে৷ আমরা আমাদের গণমাধ্যমের ভাষাকে সেই ভাবেই সাজিয়ে তুলবো যা আপনাদের হৃদয় কে ছুঁতে পারে, যাতে আপনাদের মনে হয় ইমামি ইস্টবেঙ্গল আপনাদের মনের খুব কাছাকাছি ৷ তাই আমাদের যোগাযোগের ভিত্তি হবে দুটি- স্বচ্ছতা ও বিশ্বাস।”


Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর