সবথেকে ‘বিতর্কিত’ স্টারকিড, এক বছরে পা দিল নুসরত-পুত্র ঈশান, গোপনে সেলিব্রেশন তারকা জুটির

বাংলাহান্ট ডেস্ক: দিন যায় জলের মতো। গত বছর ২৬ অগাস্ট প্রথম বার মা হয়েছিলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। ব‍্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে ‘বিয়ে’ প্রথমে বিয়ে করলেও পরে সেই বিয়ে অস্বীকার করেন নুসরত। সম্পর্ক ভেঙে জড়িয়ে পড়েন সহ অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে। তারপরেই তাঁদের জীবনে পা রাখে ঈশান জাহান দাশগুপ্ত (Yishaan J Dasgupta)।

বিতর্কে ভরা জীবন নুসরতের। তাতে আরো ইন্ধন যোগায় তাঁর বিয়ে বিতর্ক। বিয়ের এক বছর পরেই নিখিলের সঙ্গে দূরত্ব বাড়ে নুসরতের‌। যশের সঙ্গে সম্পর্কের বিষয়টা প্রথমে গোপন রাখার চেষ্টা করেও সফল হননি তিনি। নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরটা আগুনের মতোই ছড়িয়ে পড়েছিল বিভিন্ন মহলে।

   

Nusrat yishaan
নিখিলের সঙ্গে বিয়ে অস্বীকার করায় বিতর্ক গড়িয়েছিল রাজনৈতিক মহল পর্যন্ত। উঠতে বসতে সমালোচনা শুনেছিলেন নুসরত। কিন্তু পাত্তা দেননি তিনি। গত বছর ২৬ অগাস্ট জন্ম হয় ঈশানের। ছেলের জন্মের কিছুদিন পর তার পিতৃপরিচয় সামনে আনেন নুসরত। স্বীকার করে নেন যশই তাঁর সন্তানের বাবা।

ঈশানকে একবারের জন‍্যই সর্বসমক্ষে এনেছিলেন যশ নুসরত। মা হওয়ার পর প্রথম বার জনসমক্ষে এসে অভিনেত্রী জানিয়েছিলেন, বাবা চাইলেই ঈশানের ছবি দেখতে পারবেন সবাই। সেটাই হয়েছিল। দীপাবলীর দিন যশ শেয়ার করেছিলেন দুই ছেলের ছবি। প্রথম বার ছোট্ট ঈশানের মুখ দেখিয়েছিলেন যশ।

প্রথম জন্মদিন কীভাবে পালন করা হবে সেটাও আগে জানিয়েছেন নুসরত। কোনো রকম আড়ম্বর করা হবে না। পরিবার আর কাছের বন্ধুবান্ধবদের নিয়ে পারিবারিক ভাবে সেলিব্রেট করবেন তাঁরা। সেই সমস্ত ছবি যত্ন করে রেখে দেবেন যাতে ঈশান বড় হয়ে সেগুলো দেখতে পারে।

https://www.instagram.com/reel/Chuv24OhaBV/?igshid=YmMyMTA2M2Y=

ছেলের প্রথম জন্মদিনের কোনো ঝলকই সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেননি যশ নুসরত। তবে তাঁদের ফ‍্যানপেজের তরফে ছোট্ট ঈশানকে প্রথম জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়েছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর