একি মহালয়া নাকি ‘RRR’এর সস্তা রিমেক! ‘সুপারম‍্যান দূর্গা’ নিয়ে রাজ চক্রবর্তীকে খোঁচা নেটনাগরিকের

বাংলাহান্ট ডেস্ক: প্রতি বছর মহালয়া (Mahalaya) তথা দূর্গাপুজোর জন‍্য হা পিত‍্যেশ করে বসে থাকে আপামর বাঙালি। দেবীপক্ষের সূচনা হতেই যেন ঢাকের বাদ‍্যি বেজে ওঠে মনে। আর এক মাস মোটে বাকি মহালয়ার। প্রতিটি চ‍্যানেলেই প্রস্তুতি প্রায় সারা। কোন চ‍্যানেল বেশি দর্শক টানতে পারে সেটাই শুধু দেখার অপেক্ষা।

কিন্তু টেলিভিশনের মহালয়ার সিরিয়াল নিয়ে প্রত‍্যেক বছরেই কোনো না কোনো কারণে মিম, ট্রোল হয়ই। নয় মহিষাসুরের সাজপোশাক নিয়ে, নয়তো দেবী রূপী অভিনেত্রীদের সাজ বা নাচের ভঙ্গিমা নিয়ে। এমনকি দেবী দূর্গার ভূমিকায় থাকা অভিনেত্রীদের নিয়েও হাসাহাসি হওয়াটা অস্বাভাবিক নয়। এবারেও জি বাংলার মহালয়ার প্রোমো প্রকাশ‍্যে আসতেই একচোট খিল্লি করে নিয়েছেন নেটনাগরিকরা।

   

Mahalaya subhashree
তাদের মতে, প্রোমো দেখে মহালয়া কম আর ‘RRR’ এর রিমেক বেশি মনে হচ্ছে। চ‍্যানেলের ত‍রফে প্রকাশ‍্যে আসা মহালয়ার অনুষ্ঠানের প্রথম ঝলক দেখেই মশকরা শুরু করেছিলেন নেটিজেনরা। কয়েকজন প্রশ্ন করেছেন, দেবী দূর্গার আঁচলটা যেভাবে পিঠের উপরে ছড়ানো তা দেখে মা দূর্গার থেকে সুপারম‍্যান বেশি মনে হচ্ছে।

অনেকে আবার প্রশ্ন করেছেন, দেবী দূর্গার বাহন হিসাবে তো সবসময় একটি সিংহই দেখা যায়। এখানে একাধিক এল কীকরে? এবারে একজন রীতিমতো ‘RRR’ এর একটি দৃশ‍্যের সঙ্গে মহালয়ার এই প্রোমোর মিল খুঁজে প্রমাণ দিয়েছেন। সঙ্গে এক হাস‍্যকর বার্তা পরিচালক রাজ চক্রবর্তীর জন‍্য।

জানিয়ে রাখি, গত বছরের মতো এ বছরেও জি বাংলার মহালয়ার অনুষ্ঠানে মহিষাসুরমর্দিনী হয়েছেন রাজ-জায়া শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়। RRR এর তুলনা করে হাস‍্যকর ভিডিওটি শেয়ার করে জনৈক নেটনাগরিক লিখেছেন, ‘রাজচক্কত্তিদা যখন সম্পূর্ণ RRR রিমেক করতে না পেরে নিজের সুপ্ত বাসনা এই ভাবে মিটিয়ে নেন।’ সঙ্গে অবশ‍্য জানিয়ে দিয়েছেন, দৃশ‍্যটা বেশ ভাল আর শুভশ্রীও সাবলীল অভিনয় করেছেন।

https://www.facebook.com/100005593366967/posts/pfbid0cx3WyeApzpa7ufEmoRWpvzeNtVQd1QaQ7zzuZtDJ1Z7fi5q9S3Z4cFwnh3KSEahul/

কমেন্ট বক্সে একজন মন্তব‍্য করেছেন, আবার সুপারম‍্যান দূর্গা! উত্তরে আরেকজন লিখেছেন, এগুলোকে মহালম্ফ বলা হয়। অনেকের মতে, দৃশ‍্যটা ভালোই লাগছে, শুধু পেছনে কাপড় ধরে না এসে হাতে একটা ত্রিশূল ধরে আসলে ফাটাফাটি লাগত।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর