১২ বছরে কোনোদিন একে অপরের ফোন ঘাঁটিনি, জনপ্রিয়তার জন্য বিতর্ক লাগেনা: রাজা গোস্বামী

বাংলাহান্ট ডেস্ক: ভালবাসা ডট কম, এক দশক কেটে গেলেও সিরিয়ালপ্রেমীদের কাছে এখনো একই রকম জনপ্রিয় এই সিরিয়াল। অনস্ক্রিন জুটি অফস্ক্রিন হতে পারে না, এই ধারণা বদলে দিয়েছিলেন রাজা (Raja Goswami) মধুবনী (Madhubani Goswami)। দীর্ঘদিন প্রেমের পর বিয়ে করে এখন এক সন্তানের বাবা মা তাঁরা। রাজা টানা কাজ করলেও অন্তঃসত্ত্বা হওয়ার পরেই নিজেকে কাজ থেকে সরিয়ে নিয়েছেন মধুবনী।

বাড়িতে ছেলেকে সামলে আর নিজেদের ইউটিউব চ্যানেল নিয়ে ব্যস্ত থাকেন মধুবনী। সাদাসিধে, নিস্তরঙ্গ জীবন দুজনের। রাজা মধুবনীর অনুরাগীরাও তাঁদের ভিডিও দেখে বলেন, তারকা সুলভ হাবভাবই নেই দুজনের মধ্যে। সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে রাজা বলেন, তাঁর এবং মধুবনীর মধ্যে খুব সুন্দর একটা বোঝাপড়ার সম্পর্ক রয়েছে। গত ১২ বছরে একবারও একে অপরের ফোন ঘেঁটে দেখেননি তাঁরা। জনপ্রিয়তা পাওয়ার জন্য বিতর্ক সৃষ্টি করার কোনো প্রয়োজন আছে বলে মনে করেন না তাঁরা।

   

Raja
সদ্য শেষ হয়ে গিয়েছে ‘খড়কুটো’। দু বছর শেষে বিদায় নিয়েছে গুনগুন, সৌজন্য, পটকা, রূপাঞ্জনরা। এই প্রথম কোনো সিরিয়ালে কমেডি চরিত্রে অভিনয় করলেন রাজা। পটকা ওরফে অম্বরীশ ভট্টাচার্য খুব সাহায্য করেছেন বলে জানান রাজা। অনেক সিরিয়ালেই অভিনয় করেছেন। কিন্তু খড়কুটোর অভিজ্ঞতা সবার থেকে আলাদা ছিল বলে জানান তিনি।

এ প্রসঙ্গে একটা মজার তথ্য জানান রাজা। রূপাঞ্জন চরিত্রটি নাকি ভাবা হয়েছিল খুবই স্বল্প সময়ের জন্য। রূপাঞ্জনের সঙ্গে বিয়ে করে চিনি বাইরে চলে যাবে। কিন্তু রূপাঞ্জন থেকে গেলেন শেষদিন পর্যন্ত। রাজা জানান, আগে নায়কের চরিত্রে অভিনয়ের জন্য দেখা হলেই সবাই সেলফি তুলতে চাইতেন তাঁর সঙ্গে। আর এখন তাঁকে দেখলেই সবাই হাসেন। রূপাঞ্জন চরিত্রটি সবারই খুব ভাল লেগেছে।

দু বছরের সফর শেষ। আপাতত ছেলে কেশব আর নিজেদের ইউটিউব চ্যানেলের দিকে একটু মনোযোগ দিতে চান রাজা। বড়পর্দা এবং ডিজিটাল মাধ্যমে কিছু কাজের প্রস্তাব এসেছিল তাঁর কাছে, কিন্তু রাজি হননি তিনি। তবে ভাল কাজ পেলে যেকোনো মাধ্যমেই তিনি কাজ করতে রাজি বলে জানান রাজা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর