‘আমার মেয়েকে যতজন ছেলে দেখবে তার থেকে একজন বেশি আমাকে দেখবে’, জন্মদিনে বয়স নিয়ে অকপট শ্রীলেখা

বাংলাহান্ট ডেস্ক: স্পষ্টবক্তা শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। একথা বহুবার শুনেছেন তিনি। তাঁর এই গুণের জন‍্য অনেকবার ট্রোলডও হয়েছেন অভিনেত্রী। কিন্তু মতপ্রকাশে কখনোই পিছু হটেননি তিনি। বহুবার বয়স নিয়ে কটাক্ষের সম্মুখীন হয়েছেন শ্রীলেখা। কিছুদিন আগেই তিনি সোশ‍্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, এবারের জন্মদিনে নিজের আসল বয়স প্রকাশ আনবেন তিনি। কারণ তাঁর মতে, বয়স স্রেফ একটা সংখ‍্যা মাত্র।

৩০ অগাস্ট জন্মদিন শ্রীলেখার। মধ‍্যরাত থেকেই তাঁর বাড়িতে শুরু হয়ে গিয়েছে সেলিব্রেশন। মেয়ে মাইয়‍্যা তো ছিলই, সঙ্গে ছিলেন শ্রীলেখার জিম পার্টনার ত্র‍্যম্বক রায়চৌধুরী সহ আরো কয়েকজন বন্ধুবান্ধব। বেইজ রঙা পোশাকে সেজেছিলেন শ্রীলেখা। সঙ্গে মানানসই হালকা জাঙ্ক জুয়েলারি। হলুদ কালো বেলুনে সেজে উঠেছিল পার্টি।

   

Sreelekha scaled
মেয়ে মাইয়‍্যার সঙ্গে ‘উ আনটাভা’ গানে চুটিয়ে নাচতে দেখা গেল শ্রীলেখাকে। ছিল খাওয়াদাওয়ার সঙ্গে পানীয়র ব‍্যবস্থাও। এর মাঝেই সোশ‍্যাল মিডিয়া লাইভে এসেছিলেন শ্রীলেখা। কেক কাটার আগে ৫০ লেখা বেলুন হাতে ধরে নেটনাগরিকদের উদ্দেশে তিনি বলে ওঠেন, “১৯৭২ এ জন্ম। আমি পঞ্চাশে পা দিলাম। এজ শেমিং করতে চাইলে করো। কিচ্ছু যায় আসে না।”

Sreelekha mitra
সঙ্গে তিনি আরো বলেন, “আমার মেয়েকে যতগুলো ছেলে দেখবে তার থেকে একটা বেশি ছেলে আমায় দেখবে।” মাইয়‍্যা তখন মন দিয়ে কেকের উপরে মোমবাতি জ্বালাতে ব‍্যস্ত‌। শ্রীলেখা বলে চলেন, “আগে বলা হত মেয়েরা কুড়িতেই বুড়ি। আমরা বয়সের বাধাটাকে অনেক দূরে সরিয়ে দিয়েছে। বয়স শুধু একটা সংখ‍্যা। এটা শুধু আমাদের মনে রয়েছে। হাড়ের চিকিৎসকরাও এটাই বলেন। আমার এখন কোমরে ব‍্যথা হয়েছে।”

https://www.instagram.com/p/Ch25zx1BCzL/?igshid=YmMyMTA2M2Y=

চুটিয়ে পার্টি করেছেন শ্রীলেখা। ছবি, ভিডিও শেয়ার করেছেন অনুরাগীদের জন‍্যও। তবে হুল্লোড় করতে গিয়ে একজনের কথা ভুলে যাননি তিনি। তাঁর বাবা, গত বছরের জন্মদিনের পরপরেই যাঁকে হারান শ্রীলেখা। বাবার সঙ্গে একটি পুরনো ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘বাবা তোমায় ছাড়া জন্মদিন, এই প্রথম। চাইনি করতে, হয়ে গেল। হয়তো তুমি চেয়েছিলে।’

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর