কোটিপতি নীতা আম্বানির বোন পরিচারিকার কাজ করেন? সামনে এল চাঞ্চল্যকর তথ্য

বাংলা হান্ট ডেস্ক: ভারতবর্ষ তথা সমগ্ৰ বিশ্বের একজন অন্যতম শ্রেষ্ঠ ধনকুবের হলেন মুকেশ আম্বানি (Mukesh Ambani)। তাঁর নাম শোনেননি এমন ভারতীয় কার্যত খুঁজে পাওয়া মুশকিল। বর্তমান পরিসংখ্যান অনুসারে বিশ্বের সেরা ধনী ব্যক্তিদের তালিকায় আম্বানি রয়েছেন একাদশ তম স্থানে। পাশাপাশি, ভারতের দ্বিতীয় শ্রেষ্ঠ ধনী ব্যক্তি তিনিই। এদিকে, প্রায় প্রতিদিনই খবরের শিরোনামে থাকে সমগ্ৰ আম্বানি পরিবার। সর্বোপরি, তাঁদের রাজকীয় জীবনযাপনে কার্যত স্তম্ভিত হয়ে যান সকলেই।

প্রসঙ্গত উল্লেখ্য, মুকেশ আম্বানি খুব অল্প বয়স থেকেই তাঁর জীবনকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য পদক্ষেপ নিতে শুরু করেন। কথিত আছে যে, মুকেশ আম্বানির বাবা ধিরুভাই আম্বানি তাঁর বেশিরভাগ সম্পদ তাঁর আরেক ছেলে অনিল আম্বানিকে দিয়েছিলেন। যদিও, পরবর্তীকালে অনিল সেই বিপুল সম্পদ সামলে রাখতে পারেন নি। এমনকি, শেষ পর্যন্ত তিনি দেউলিয়াও হয়ে যান। সর্বোপরি, অনিল ৭ হাজার কোটি টাকা ঋণ নিয়েছিলেন যা তাঁর ভাই মুকেশ আম্বানি শোধ করেন।

বর্তমানে মুকেশ আম্বানি রিলায়েন্স কোম্পানির মালিক। পাশাপাশি, একাধিক ক্ষেত্রে তিনি বিনিয়োগ করেছেন। তাঁর টেলিকম সংস্থা Jio অল্প কয়েকবছরের মধ্যেই দেশের বাকি টেলিকম অপারেটর সংস্থাগুলিকে কড়া প্রতিযোগিতায় ফেলেছে। এক কথায়, মুকেশ আম্বানি তাঁর জীবনে একাধিক খ্যাতি এবং সম্মান অর্জন করেছেন। তাই আজ সবাই তাঁকে চেনেন।

এদিকে, মুকেশ আম্বানির পাশাপাশি, তাঁর স্ত্রী নীতা আম্বানিও অত্যন্ত জনপ্রিয়। জানিয়ে রাখি যে, নীতা আম্বানি হলেন তৎকালীন সময়ের একজন নামকরা মডেল। তিনি তাঁর সৌন্দর্যের মাধ্যমে বড় বড় অভিনেত্রীদের সাথেও প্রতিদ্বন্দ্বিতা করেন। স্বাভাবিকভাবেই নীতা অত্যন্ত বিলাসবহুল জীবনযাপন করতে পছন্দ করেন। পাশাপাশি, তাঁকে বারংবার বিভিন্ন খেলার মাঠেও দেখা যায়। এমতাবস্থায়, নীতা আম্বানি সম্পর্কে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি গুঞ্জন উঠতে শুরু করেছে। ইতিমধ্যেই নেটমাধ্যমে প্রচার হচ্ছে যে, নীতা আম্বানি নাকি তাঁর বোনের অর্থ নিজে উপার্জন করছেন। এমনকি তার বোন নাকি পরিচারিকার কাজ করেন বলেও খবর ছড়িয়েছে।

nita ambani sister 2 1492

স্বাভাবিকভাবেই, এই খবর সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই তা তুমুল আলোচনার বিষয় হয়ে উঠেছে। ঠিক কি ঘটেছে? জানা গিয়েছে যে, সম্প্রতি নীতা আম্বানি নাকি তাঁর বোনের জন্য কাজ করতে অস্বীকার করেছিলেন। এমনকি, এই সংক্রান্ত একটি ছবিও ক্যামেরাবন্দি করা হয়। যা পরবর্তীকালে ভাইরাল হয়ে যায়। সেখানে দেখা গিয়েছিল যে, কয়েকদিন আগে নীতা আম্বানির বোনের কাছে নীতার হ্যান্ডব্যাগটি ছিল। এই ছবি ভাইরাল হওয়ার সাথে সাথেই নীতা আম্বানি তাঁর বোনের জন্য কাজ করতে অস্বীকার করেন। এমনটাই দাবি করা হয় নেটমাধ্যমে। এমনকি, নেটিজেনরাও এই ঘটনার পরিপ্রেক্ষিতে ইতিবাচক মন্তব্য করেন।


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর