প্রসেনজিতের পরকীয়ার জেরে ভাঙে দ্বিতীয় বিয়ে? প্রাক্তন স্ত্রী অপর্ণা গুহঠাকুরতার এখন এই অবস্থা

বাংলাহান্ট ডেস্ক: প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায় (Prosenjit Chatterjee), নামটাই যথেষ্ট। একডাকে গোটা বাংলার মানুষ চেনে তাঁকে। তিনি ‘ইন্ডাস্ট্রি’। বাংলার বাইরে জনপ্রিয়তা খুব বেশি না হলেও সিনেমা জগতের রত্ন স্বরূপ প্রসেনজিৎ। বাণিজ‍্যিক ছবির নায়ক হয়ে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। ধীরে ধীরে বদলেছেন নিজেকে, ঘষেমেজে ক্ষুরধার করেছেন অভিনয় প্রতিভা।

সেই সঙ্গে বারবার বদলেছে প্রসেনজিতের ব‍্যক্তিগত জীবনও। একের পর এক মানুষ এসেছে তাঁর জীবনে, আবার চলেও গিয়েছেন। সকলেই জানেন, তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন প্রসেনজিৎ। প্রথম বার সহ অভিনেত্রী দেবশ্রী রায়কে (Debasree Roy) বিয়ে করেছিলেন তিনি। সেই বিয়ে টেকেনি খুব বেশিদিন। তারপর তিনি বিয়ে করেন অপর্ণা গুহঠাকুরতাকে (Aparna Guha Thakurta)। এক সন্তানও হয় তাঁদের। কিন্তু শেষমেষ টেকেনি সে সংসার।

   

Aparna
তৃতীয় বারে অভিনেত্রী অর্পিতা পালকে (Arpita Chatterjee) বিয়ে করেন প্রসেনজিৎ। অভিনেতার প্রথম ও তৃতীয় স্ত্রী এখনো অভিনয় জগতে সক্রিয়। কিন্তু দ্বিতীয় স্ত্রী অপর্ণা? তিনি এখন কোথায়, কী করেন তা অনেকেই জানে না।  লোকচক্ষুর আড়ালেই রয়েছেন অপর্ণা।

১৯৯২ সালে বিয়ে হয়েছিল প্রসেনজিৎ দেবশ্রীর। তবে তার অনেক আগে থেকেই ভাল সম্পর্ক ছিল দুজনের। বন্ধু থেকে সহ অভিনেতা হয়েছিলেন প্রসেনজিৎ। প্রেমে পড়তে বেশি সময় লাগেনি তাঁদের।

প্রসেনজিৎ দেবশ্রীর বিয়ে টলিউডের সবথেকে চর্চিত বিয়েগুলির মধ‍্যে একটি। কিন্তু সে বিয়ে টেকেনি বেশিদিন। শোনা যায়, বিয়ের পরপরই দাম্পত‍্য জীবনে একাধিক অশান্তি শুরু হয়েছিল তাঁদের। তিন বছর পরেই একসঙ্গে থাকার সিদ্ধান্ত বদলান প্রসেনজিৎ দেবশ্রী। শোনা যায়, দেবশ্রীকে নাকি প্রচ্ছন্ন হিংসা করতেন প্রসেনজিৎ। অভিনয় ছেড়ে দেওয়ার জন‍্যও নাকি জোর করতেন।

Aparna prerona
দেবশ্রীর সঙ্গে বিচ্ছেদের পর অপর্ণা গুহ ঠাকুরতাকে বিয়ে করেন প্রসেনজিৎ। ব‍্যবসায়ী পরিবারের মেয়ে ছিলেন তিনি। এক মেয়েও হয় তাঁদের, প্রেরণা। কিন্তু তারপরেই সমস‍্যার সূত্রপাত। টলিউডের অন্দরে গুঞ্জন শোনা যায়, সে সময়ে নাকি প্রসেনজিৎ অর্পিতার প্রেমে পড়েছিলেন। আত্মসম্মান বিসর্জন দিয়ে স্বামীর পরকীয়া মেনে নিয়ে বিয়ে টিকিয়ে রাখতে নাকি রাজি হননি অপর্ণা।

Prerona
প্রসেনজিতের দ্বিতীয় বিয়ে ভাঙে ২০০২ সালে। সেই বছরেই অর্পিতাকে বিয়ে করেন তিনি। জন্ম হয় তৃষাণজিতের। এখন তৃতীয় স্ত্রী এবং ছেলেকে নিয়েই সুখের সংসার প্রসেনজিতের। কোনো প্রাক্তন স্ত্রীর সঙ্গেই আর যোগাযোগ নেই তাঁর।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর