এমন মুখ পুড়িয়েছেন যে ভগবানকেও দেখাতে পারছেন না! গণপতিকে নিয়ে রাজ বাড়ি ফিরতেই কটাক্ষ নেটিজেনদের

বাংলাহান্ট ডেস্ক: বলিউড ইন্ডাস্ট্রির যে তারকারা প্রত‍্যেক বছর ধুমধাম করে গণেশ পুজো (Ganesha Puja) করেন তাদের মধ‍্যে অন‍্যতম নাম শিল্পা শেট্টি কুন্দ্রা (Shilpa Shetty Kundra) এবং রাজ কুন্দ্রা (Raj Kundra)। গণেশ চতুর্থীর আগে রীতিমতো হইহই করে গণপতি বাপ্পাকে বাড়িতে নিয়ে আসা থেকে শুরু করে সপরিবারে নিষ্ঠাভরে পুজো করার ছবিও শেয়ার করেন শিল্পা। পাপারাৎজিদের প্রসাদও বিতরণ করতে দেখা যায় তাঁকে।

গত বছর পর্ন কাণ্ডে জেলে ছিলেন রাজ। দুই ছেলে মেয়েকে নিয়ে একাই বিঘ্নহর্তার আরাধনা করেছিলেন শিল্পা। তবে এবারে রাজ জেলের বাইরে। কিন্তু পর্ন কাণ্ডে হেনস্থার স্মৃতি এখনো সম্পূর্ণ মুছে যায়নি। জনসমক্ষে আসলে মুখ লুকিয়ে ঘুরতে হচ্ছে রাজকে। এমনকি গণপতিকে বাড়িতেও তিনি নিয়ে এসেছেন মুখ লুকিয়ে।

   

Raj kundra
লালবাগ থেকে গণপতি বাপ্পার মূর্তি নিয়ে এসেছেন রাজ। এবারে গোটা পরিস্থিতিটাই উলটে গিয়েছে। শিল্পা পা ভেঙে বাড়িতেই ছিলেন। তাই রাজ একাই গিয়ে গণেশকে বাড়িতে নিয়ে এসেছেন। বরাবরের মতোই মাস্ক দিয়ে মুখ ঢেকে রেখেছিলেন তিনি। পাপারাৎজির কোনো রকম প্রশ্ন তো দূরে থাক, মুখ পর্যন্ত দেখানোর মতো পরিস্থিতিতে নেই তিনি।

ছবি, ভিডিও ভাইরাল হতে রাজকে নিয়ে মশকরায় মেতেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, এমন কাজ করেছেন যে লজ্জায় ঈশ্বরকেও মুখ দেখাতে পারছেন না! কেউ লিখেছেন, এমন কাজ করার দরকারটাই বা কী ছিল যে এখন মুখ লুকিয়ে ঘুরে বেড়াতে হচ্ছে?

Shilpa
গণপতি বাপ্পাকে নিয়ে বাড়ি পৌঁছালে খালি পায়ে ওয়াকার নিয়ে এসেই আরতি করে ঘরে তোলেন শিল্পা। ১২ বছরে পড়ল শিল্পার বাড়ির পুজো। সবুজ থিমে এবারে গণেশ পুজো করেছেন তিনি। কলাপাতা, ফুল দিয়ে পুজোর জায়গা সাজিয়েছেন শিল্পা। গোলাপি কুর্তা সাদা পাজামায় টুইনিং করে সেজেছেন রাজ এবং ভিয়ান। অন‍্যদিকে একই রকম লেহেঙ্গায় সেজেছেন শিল্পা এবং ছোট্ট সমিশা।

https://www.instagram.com/reel/Ch6_FhPPAOr/?igshid=YmMyMTA2M2Y=

ক‍্যাপশনে শিল্পা লিখেছেন, ‘আর তিনি ফিরে এসেছেন… গণপতি বাপ্পা মোরেয়া। বছরের সবথেকে প্রিয় সময় আমার।’ সপরিবারে শিল্পাকে গণেশ পুজো করতে দেখে খুশি অভিনেত্রীর অনুরাগীরাও।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর