‘মা আসছে ঘড়ে ঘড়ে, শঙ্খ বাজাও জরে জরে” বিধায়কের হোর্ডিংয়ে বাংলা বানান দেখে আঁতকে উঠল সবাই

বাংলাহান্ট ডেস্ক : একটি শারদ শুভেচ্ছার হোর্ডিং। তাতে জ্বলজ্বল করছে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়, অভিষেক বন্দোপাধ্যায় ও শ্যামপুকুর বিধানসভায় বিধায়িকা শশী পাঁজার ছবি। তারই এক পাশে লেখা, “মা আসছে ঘড়ে ঘড়ে, শঙ্খ বাজাও জরে জরে!” এমনই ভুলে ভরা বাংলা শুভেচ্ছা দেখে অবাক হচ্ছেন অনেকেই। খোদ পশ্চিমবঙ্গের মত বাংলা প্রধান রাজ্যে একজন বিধায়িকার শুভেচ্ছা বার্তায় এতো ভুল বানান কি করে থাকে সেটা ভেবেই কূল পাচ্ছেন না অনেকেই।

সোশ্যাল মিডিয়ায় এখন রীতিমতো ভাইরাল হয়েছে এই শুভেচ্ছা বার্তার হোর্ডিংটি। ঘটনাটি সামনে আসতে রীতিমতো সমালোচনায় ঝড় বয়ে গেছে নেট দুনিয়ায়। একজন বিধায়িকা তথা দেশের দায়িত্বশীল নাগরিক কিভাবে এত বড় ভুল শুভেচ্ছা বার্তা জানালেন তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

   

জানা গেছে উত্তর কলকাতার শোভাবাজার মোড়ে এই হোর্ডিংটি বসানো হয়েছে। এক নেট ব্যবহারকারী মন্তব্য করেছেন,” কষ্ট করে একবার শোভাবাজার এসে হোর্ডিংটি দেখে যাবেন, এমন সুযোগ আর পাবেন না।” আবার অন্যদিকে একজন ফেসবুক ব্যবহারকারী মন্তব্য করেছেন, “ঠিকই লিখেছেন! আপনাদের থেকে এর থেকে বেশি আশা করা যায় না।” অভিনেত্রী রূপা ভট্টাচার্য অবশ্য কটাক্ষের সুরে ছবিটি পোস্ট করার পাশাপাশি ক্যাপশনে লিখেছেন, “বিদ্যাস্থানে ভয়েবচ। জয় হোক”

ভুলে ভরা বানানে তৈরি হোর্ডিংটির ছবি নিজেদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে রাজ্য বিজেপি। ছবিটি শেয়ার করার সাথে সাথে তীব্র ভাষায় আক্রমণ করেছে শশী পাঁজাকে। যদিও এখনো পর্যন্ত বিধায়িকা শশী পাঁজা বা তার দলের তরফ থেকে এই বিষয়ে কোন রকম মন্তব্য পাওয়া যায়নি।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর