হাত দেখিয়েই ট্রেন দাঁড় করিয়ে দিলেন দাদু! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বাংলা হান্ট ডেস্ক: আমাদের দেশে প্রতিদিন কয়েক লক্ষ মানুষ ট্রেনে (Train) যাতায়াত করেন। নিত্যদিনের অফিস যাত্রীদের পাশাপাশি দূরপাল্লার ভ্রমণের ক্ষেত্রেও ট্রেনের জুড়ি মেলা ভার। সর্বোপরি, অন্যান্য পরিবহণ মাধ্যমের তুলনায় ট্রেনে যাতায়াতের ক্ষেত্রে খরচও অনেকটাই কম। আর সেই কারণেই রেলপথকেই বেছে নেন অধিকাংশজন। এদিকে, ট্রেন সফরের ক্ষেত্রে নির্দিষ্ট স্টেশন থেকে যাত্রা শুরু করতে হয়। কারণ, স্টেশন ছাড়া যাত্রীদের ওঠা-নামার জন্য ট্রেন কখনোই মাঝপথে দাঁড়ায় না।

আর সেই কারণেই প্রথমে রেলস্টেশনে পৌঁছতে হয় যাত্রীদের। তবে, এবার এক অদ্ভুত দৃশ্য সামনে এল নেটমাধ্যমের (Social Media) দৌলতে। এমনকি, ইতিমধ্যেই সেই সংক্রান্ত ভিডিওটি তুমুল ভাইরাল (Viral) হয়েছে সেখানে। যেখানে দেখা গিয়েছে রীতিমতো হাত দেখিয়েই আস্ত একটি চলন্ত ট্রেনকে দাঁড় করিয়ে দিয়েছেন এক বৃদ্ধ। শুধু তাই নয়, ট্রেনটি দাঁড়াতেই তিনি অবলীলায় সেটিতে উঠেও পড়েন। আর এই ভিডিও দেখেই চক্ষু চড়কগাছ হয়ে গিয়েছে সকলের।

   

প্রসঙ্গত উল্লেখ্য, বর্তমান সময়ে আমরা সকলেই নেটমাধ্যমে দিনের বেশ কিছুটা সময় কাটাই। পাশাপাশি, মনোরঞ্জনের জন্য সেখানে উপস্থিত থাকে নানান মজাদার পোস্ট এবং হাজার হাজার ভাইরাল ভিডিও। যদিও, সেগুলির মধ্যে এমন কিছু ভিডিও থাকে যা দেখার পর রীতিমতো হাসির রেশ ওঠে নেটিজেনদের মধ্যে। এই ভিডিওটির ক্ষেত্রেও তার কোনো ব্যতিক্রম ঘটেনি।

কি দেখা গিয়েছে ভিডিওটিতে? সম্প্রতি, ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গিয়েছে যে, একজন বৃদ্ধ শুধুমাত্র হাত দেখিয়েই একটি চলন্ত লোকাল ট্রেনকে দাঁড় করিয়ে দিয়েছেন। ঠিক যেভাবে রাস্তায় আমরা বাসকে দাঁড় করিয়ে দিই সেই পদ্ধতিই অবলম্বন করেছেন তিনি। এদিকে, ওই ট্রেনটি দাঁড়ানোর সঙ্গে সঙ্গেই তিনি সিঁড়ি বেয়ে উঠে পড়েন সেটিতে।

আর এই ভিডিওটিই এখন তোলপাড় করে দিচ্ছে নেটমাধ্যম। পাশাপাশি, ভিডিওটি দেখতে পাল্লা দিয়ে ভিড় জমাচ্ছেন নেটিজেনরা। ইতিমধ্যেই প্রায় ১ লক্ষ ১৫ হাজার জন ভিডিওটি দেখে ফেলেছেন। সর্বোপরি, ভিডিওটির পরিপ্রেক্ষিতে, নিজেদের মজাদার প্রতিক্রিয়াও জানাচ্ছেন নেটাগরিকরা।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর