বড়সড় অঘটন ঘটে গেল টিআরপি তালিকায়! সিংহাসনচ‍্যুত ‘মিঠাই’, প্রথম বারের জন‍্য বেঙ্গল টপার এই সিরিয়াল!

বাংলাহান্ট ডেস্ক: বৃহস্পতিবার সকাল থেকেই অপেক্ষা শুরু হয় টেলিপাড়ার। সিরিয়ালগুলির (Bengali Serial) সাপ্তাহিক টিআরপি (TRP) প্রকাশিত হয় এদিন। কোন সিরিয়াল ভাল ফল করল, কোন চ‍্যানেল অন‍্যকে টেক্কা দিয়ে এগিয়ে গেল, আর সবথেকে বড় প্রশ্ন কে হল বাংলা সেরা, তা জানার জন‍্য অপেক্ষায় থাকেন দর্শকরাও। তবে এ সপ্তাহে একদিন পিছিয়ে শুক্রবার প্রকাশ‍্যে এল ফলাফল। তাহলে আর দেরি কেন, চটপট দেখে নিন হাতে গরম টিআরপি তালিকা।

তবে এ সপ্তাহে একদিন পর রেজাল্ট বেরোনোর পাশাপাশি আরো একটি বড় অঘটন ঘটে গিয়েছে। একটানা কয়েক সপ্তাহ বাংলা সেরা হতে হতে এ বার সিংহাসন হারিয়েছে ‘মিঠাই’। ওমি আগরওয়াল মারা যেতে একসঙ্গে ডবল ভিলেন পা রেখেছে গল্পে। তবে উত্তেজনাটা এখনো তেমন ভাবে জমাট বাঁধেনি। সম্ভবত এই কারণেই একটু পিছিয়ে গিয়েছে মিঠাই রানী। ৮.১ নম্বর নিয়ে দ্বিতীয় স্থানে জায়গা হয়েছে এই সিরিয়ালের।

Mithai adrit
আগেই বলেছিলাম, এ সপ্তাহে দর্শকদের জন‍্য একটা বিরাট চমক রয়েছে টিআরপি লিস্টে। এই প্রথম বার শীর্ষ স্থান দখল করেছে ‘গৌরী এলো’। জি বাংলার এই সিরিয়াল শুরু থেকেই ভাল ফল করে আসছে। বরাবর প্রথম পাঁচের মধ‍্যেই থাকে সিরিয়ালটি। তবে বাংলা সেরার তকমা পাওয়া এই প্রথম। মিঠাইয়ের থেকে মাত্র একটুর জন‍্য এগিয়ে ৮.২ নম্বর নিয়ে বাংলা সেরা গৌরী এলো।

Trp
তিন নম্বরে ৭.৮ পয়েন্ট নিয়ে স্টার জলসার গাঁটছড়া। সিংহ রায় বাড়ির সম্মান বাঁচাতে মডেল হয়ে র‍্যাম্পে উঠেছে বাড়ির বৌ খড়ি, দ‍্যুতি, বনি। খড়ি ঋদ্ধির রোম‍্যান্সও পছন্দ হচ্ছে দর্শকদের। কিন্তু মিঠাইকে কিছুতেই টেক্কা দিতে পারছে না গাঁটছড়া। আর এবারে গৌরী এলোও এগিয়ে গেল গাঁটছড়াকে পেছনে ফেলে।

চার ও পাঁচ নম্বরে যথাক্রমে ৭.৭ ও ৭.৩ পয়েন্ট নিয়ে রয়েছে আলতা ফড়িং এবং লক্ষ্মী কাকিমা সুপারস্টার। শেষ হয়ে গিয়েও ৬.৭ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে জায়গা করেছে উমা। কিন্তু নতুন শুরু হওয়া বোধিসত্ত্বর বোধবুদ্ধি, সাহেবের চিঠি, এক্কা দোকা, নবাব নন্দিনী এখনো সেরা দশে উঠতে পারেনি। তুলনায় ভাল ফল করেছে মাধবীলতা। প্রথম বারেই ৬.২ পয়েন্ট নিয়ে নবম স্থানে জায়গা করে নিয়েছে এই নতুন সিরিয়াল।
রইল সেরা দশের টিআরপি তালিকা-

গৌরী এলো- ৮.২ (প্রথম)
মিঠাই- ৮.১ (দ্বিতীয়)
গাঁটছড়া- ৭.৮ (তৃতীয়)
আলতা ফড়িং- ৭.৭ (চতুর্থ)
লক্ষ্মী কাকিমা সুপারস্টার- ৭.৩ (পঞ্চম)
ধুলোকণা- ৭.২ (ষষ্ঠ)
উমা- ৬.৭ (সপ্তম)
অনুরাগের ছোঁয়া- ৬.৩ (অষ্টম)
মাধবীলতা- ৬.২ (নবম)
খেলনা বাড়ি- ৫.৯ (দশম)


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর