ত্রাণের লোভ দেখিয়ে হিন্দু যুবতীকে গণধর্ষণ! বন্যা কবলিত পাকিস্তানে নৃশংস ঘটনা, গ্রেফতার এক

বাংলা হান্ট ডেস্কঃ বন্যার কারণে বর্তমানে বিপর্যস্ত গোটা পাকিস্তান (Pakistan)। ইতিমধ্যেই ঘরছাড়া বহু মানুষ। দুর্ভোগের শিকার হয়ে চলেছে সকলেই। এমনকি ত্রাণ সামগ্রী প্রদানের বিষয়েও হিন্দুদের বঞ্চিত করা হয়ে চলেছে বলে অভিযোগ সামনে এসেছে আর এর মাঝেই এবার ত্রাণের লোভ দেখিয়ে এক হিন্দু যুবতীকে গণধর্ষণের অভিযোগ উঠল পাকিস্তানে। এই ঘটনায় ইতিমধ্যে গর্জে উঠেছে এলাকাবাসী।

ঘটনাটি পাকিস্তানের সিন্ধ প্রদেশের, যেখানে বন্যার কবলে পড়া এক হিন্দু যুবতীকে ত্রাণের লোভ দেখিয়ে পরবর্তীতে দুদিন ধরে তাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। অভিযোগটি সামনে আসতেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তবে মানুষের মধ্যে ক্ষোভ চরমে। ইতিমধ্যেই গোটা ঘটনার সমালোচনায় সরব হয়েছেন অভিনেত্রী আয়েশা ওমর।

   

উল্লেখ্য, বিগত বেশ কয়েকদিন ধরেই ত্রাণ প্রদানের ক্ষেত্রে হিন্দুদের বঞ্চিত করা হয়ে চলেছে বলে অভিযোগ সামনে আসতে থাকে। এই পরিস্থিতিতে দুর্ভোগ চরমে ওঠে মানুষের। সূত্রের খবর, দুর্ভোগের কবলে পড়া এক হিন্দু যুবতীকে ত্রাণ পাইয়ে দেওয়ার লোভ দেখিয়ে একটি বাড়িতে নিয়ে আসে এক অটোচালক। এরপর যুবতীটিকে জল খেতে দেওয়া হয় এবং সেই জল খেয়েই পরবর্তী সময়ে অজ্ঞান হয়ে পড়ে সে। অভিযোগ, এরপরই দুদিন ধরে তাকে গণধর্ষণ করা হয়। বর্তমানে নির্যাতিতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগকারিণী জানান, “এক অটোচালক আমাকে ত্রাণ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেয়। এরপর সে আমাকে একটি বাড়িতে নিয়ে যায় এবং জল খেতে দেয়। তা খাওয়ার পর আমি অজ্ঞান হয়ে যাই এবং পরবর্তীতে দুদিন ধরে আমার ওপর গণধর্ষণ করা হয়।” পুলিশ সূত্রে খবর, এক্ষেত্রে খালিদ নামে অভিযুক্ত অটোচালকের পাশাপাশি দিলশার নামে আরও এক ব্যক্তি জড়িত রয়েছে।

উল্লেখ্য, বিগত বেশ কয়েকদিন ধরেই পাকিস্তানে বন্যার কবলে পড়েছেন অসংখ্য মানুষ। একদিকে যেমন ঘর ছাড়া হয়েছেন অনেকেইজ আবার ত্রাণ সামগ্রীতেও বঞ্চনার শিকার হয়ে চলেছে বহু মানুষ। এই পরিস্থিতিতে হিন্দু যুবতীকে গণধর্ষণের ঘটনায় সমালোচনার সরব হয়েছে মানুষ।

Untitled design 2022 08 01T114809.417

একইসঙ্গে এই ঘটনার দরুণ ক্ষোভ উগড়ে দিয়েছেন পাক অভিনেত্রী আয়েশা ওমর। তিনি বলেন, “পাকিস্তানে এরকম ঘটনা ঘটে চলেছে। নির্লজ্জতার কি কোন সীমা রয়েছে? মানুষের ওপর অত্যাচার করা হয়ে চলেছে। আমাদের এই অবস্থা বদলানো উচিত। একজন পাকিস্তানি মহিলা হিসেবে আমাদের কি করণীয়, কিভাবে অত্যাচারের হাত থেকে মানুষকে বাঁচানো যায়, সেটাই ভেবে চলি।”

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর