মুসলিম মেয়েকে ভালোবাসায় করুণ পরিণতি হিন্দু যুবকের, খুন করে লাশ ঝুলিয়ে দেওয়া হল গাছে

বাংলাহান্ট ডেস্ক : উত্তরপ্রদেশের বেরেলিতে হিন্দু যুবক সুনীল কুমারকে খুনের ঘটনায় তোলপাড় শুরু হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহত সুনীল কুমারের মৃতদেহ বাড়িতে পৌঁছালে গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে সেটিকে সড়কে রেখে রাস্তা অবরোধ করে। ঘটনাস্থলে শত শত গ্রামবাসী উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত শনিবার সকালে একটি গাছে ঝুলন্ত অবস্থায় সুনীলের দেহ পাওয়া যায়। পরিবারের সদস্যরা জানিয়েছেন, অন্য সম্প্রদায়ের এক মেয়ের সঙ্গে সুনীল কুমারের প্রেমের ছিল। বান্ধবীর পরিবারের সদস্যদের বিরুদ্ধে খুনের অভিযোগ তুলেছেন নিহত সুনীলের স্বজনরা। ঘটনার পর থেকে ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বেরেলির শীশগড় থানা এলাকার জিয়াংলা গ্রামে। গাছে সুনীল কুমারের ঝুলন্ত মৃতদেহ পাওয়া গেলে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। প্রেমের জেরে ছেলেকে খুন করা হয়েছে বলে অভিযোগ করেছেন নিহতের বাবা। গ্রামের অন্য ধর্মের মেয়ের সঙ্গে তার ছেলের প্রেম চলছিল। বিষয়টি প্রকাশের পর থেকেই উভয় পরিবারের লোকজনের মধ্যে ঝগড়া শুরু হয়। তবে তখন গ্রামের লোকজন ও গ্রামপ্রধানের মধ্যস্থতায় ব্যাপারটি মিটে যায়।

   

মৃত সুনীলের বাবা আশারামের অভিযোগ, ছেলের প্রেমের জের ধরে ৩ মাস আগে উভয় পরিবারের লোকজনের মধ্যে ঝগড়া হয়। এরপর থেকে দুজনেই একে অপরের সঙ্গে কথা বলেনি। ২ সেপ্টেম্বর রাত ১১টার দিকে বাড়ি থেকে নিখোঁজ হন সুনীল। এরপর ৩ সেপ্টেম্বর সকাল ৬টায় দেখা যায়, শালিগ্রামের বাগানের একটি আম গাছে সুনীলের লাশ ঝুলছে। সুনীলের বাবার অভিযোগ করে বলেছেন, “গিয়ে দেখি সুনীলের হাত-পা বাঁধা। মুখে কাপড় পেঁচিয়ে তাকে হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছিল।”

সুনীলের বাবার অভিযোগ, ছেলের প্রেমিকার বাড়ির সদস্য ইসরার আহসাদ, আওয়ারার আহমেদ, সরফরাজ আহমেদ ও তাদের স্বজনরা মিলে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। নিহত সুনীলের বাবা শীষগড় থানায় একটি আবেদন করে ছেলেকে হত্যার অভিযোগে মামলা দায়ের করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আবেদন জানিয়েছেন।

SUICIDE 2 1

এ বিষয়ে এসপি পল্লী রাজ কুমার আগরওয়াল জানান, গাছে ঝুলন্ত অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ পাওয়া গেছে। তার নাম সুনীল। তার বাবা খোদ গ্রামেরই কয়েকজনের বিরুদ্ধে ৩০২ ধারায় মামলা করেছেন। এ ঘটনায় কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর