মর্মান্তিক! পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন টাটা সন্সের প্রাক্তন চেয়ারম্যান সাইরাস মিস্ত্রি

বাংলাহান্ট ডেস্ক : পথ দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হল টাটা সন্সের প্রাক্তন চেয়ারম্যান সাইরাস মিস্ত্রির। আমেদাবাদ থেকে মুম্বাই আসার সময় ভয়ংকর দুর্ঘটনা কবলে পড়ে সাইরাসের গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৫৪ বছর বয়সী এই বিখ্যাত ব্যবসায়ীর।পালঘর-মুম্বই হাইওয়ের পালঘরে আজ এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে। বনেটের সাথে পিষে গিয়েছে চালকের পাশের আসনটি। জানা যাচ্ছে সাইরাস মিস্ত্রির গাড়িটি প্রবল বেগে ধাক্কা মারে রাস্তার পাশের একটি ডিভাইডারে। তবে পুরো ঘটনাটি সম্পর্কে এখনো বেশ কিছু ধোঁয়াশা রয়েছে পুলিশের মনে। পুলিশের পক্ষ থেকে এই বিষয়টি নিয়ে বিস্তারিত তদন্ত করা হচ্ছে।

পুলিশ সূত্র মারফত জানা গেছে, নিজের মার্সিডিজ গাড়ি করে রবিবার দুপুরে আমেদাবাদ থেকে মুম্বাই আসছিলেন সাইরাস। দুপুর তিনটে পনেরো নাগাদ পাল ঘরের কাছে সূর্য নদীর সেতুর উপর এই দুর্ঘটনাটি ঘটে। এই গাড়িতে সাইরাস ছাড়াও আরো দুজন ছিলেন। পুলিশ তাদের উদ্ধার করে গুজরাটের একটি হাসপাতালে ভর্তি করেছে।

   

টাটা সন্স বোর্ড থেকে ২০০৬ সালে বাবা পালোনজি মিস্ত্রি অবসরের পর টাটা বোর্ডে যোগ দেন সাইরাস। এর ছয় বছর পর ২০১২ সালে রতন টাটা সরে যান টাটা গোষ্ঠীর চেয়ারম্যান পদ থেকে। এরপর সেই পদে আসেন সাইরাস মিস্ত্রি। এছাড়াও সাপুরজি পালোনজি গোষ্ঠীর প্রতিনিধি ছিলেন তিনি। সাইরাসের হাতে টাটা সন্সের সবথেকে বেশি শেয়ার ছিল। ২০১৬ সাল পর্যন্ত এই পদে থাকার পর টাটা গ্রুপ তাকে সরিয়ে নটরাজন চন্দ্রশেখরনকে চেয়ারম্যান হিসেবে নিযুক্ত করে। ভারতের অন্যতম এক উজ্জ্বল ব্যবসায়ীর মৃত্যুতে শোকের ছায়া ব্যবসায়িক জগতে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর