‘মন মানে না’ শুটিংয়ের সময়ে দেবের সঙ্গে বাসে কী কাণ্ড করেছিলেন! মনে পড়লে এখনো লজ্জায় লাল হন কোয়েল

বাংলাহান্ট ডেস্ক: টলিউড ইন্ডাস্ট্রিতে প্রায় দু দশক হয়ে গিয়েছে কোয়েল মল্লিকের (Koel Mallick)। সেই ‘নাটের গুরু’ দিয়ে শুরু করেছিলেন নিজের অভিনয় কেরিয়ার। একের পর ছবিতে দর্শকদের মন জয় করতে করতে এখন প্রথম সারির অভিনেত্রী তিনি। নতুন প্রজন্মের মধ‍্যেই সিনিয়র অভিনেত্রী কোয়েল। দেব থেকে জিৎ, পরমব্রত চট্টোপাধ‍্যায়, যিশু সেনগুপ্ত সহ প্রায় সব অভিনেতাদের সঙ্গেই স্ক্রিন শেয়ার করেছেন তিনি।

দেবের সঙ্গে একাধিক ছবি রয়েছে কোয়েলের। তার মধ‍্যে ‘মন মানে না’ বিশেষ ভাবে প্রিয় সিনেপ্রেমীদের কাছে। ১৪ বছর আগে মুক্তি পাওয়া মন মানে না এখনো অনেকের কাছেই নস্টালজিয়া। ওই ছবির সঙ্গেই জড়িত একটা মজার কাহিনি শেয়ার করেছেন কোয়েল। এখন গল্পটা শুনে মজা লাগলেও যখন কোয়েলের সঙ্গে সেটা ঘটেছিল তখন রীতিমতো লজ্জায় পড়ে গিয়েছিলেন তিনি।

   

Beautiful Bengali Actress Koel Mallick Cute and Fabulous HD Photos Wallpapers26
‘কোয়েল কথা’ নাম দিয়ে ব‍্যক্তিগত এবং পেশাগত জীবনের নানান স্মৃতি মাঝে মধ‍্যেই শেয়ার করেন অভিনেত্রী। এমনিতে তিনি ব‍্যক্তিগত জীবন লোকচক্ষুর আড়ালে রাখতেই পছন্দ করেন। তাই এই টুকটাক স্মৃতিচারণা কোয়েলের মুখে শুনতে বেশ পছন্দই করেন সকলে। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন কোয়েল। সেখানেই তিনি ভাগ করে নিয়েছেন মন মানে না-র সময়কার একটি স্মৃতি।

ছবিতে বাসের মধ‍্যেকার একটি দৃশ‍্য ছিল। নায়ক দেবের সিট বুক করেই রাখা ছিল। কিন্তু তিনি পেছনে সহযাত্রীদের সঙ্গে ঝগড়া করতেই ব‍্যস্ত ছিলেন। এদিকে কোয়েল বাসে উঠে তাঁর বুক করা সিটে বসে পড়বেন, এমনি ছিল পরিচালকের নির্দেশ। সেইমতো বাসের মধ‍্যে দৃশ‍্য শুট করা হচ্ছে। কোয়েল ছিলেন বাইরে দাঁড়িয়ে। নির্দেশ পেলেই তিনি বাসের মধ‍্যে ঢুকবেন।

Mon mane na
ভিডিওতে অভিনেত্রী জানান, ভেতরে এত জোরে আওয়াজ হচ্ছিল যে তিনি ‘কিউ’ শুনতেই পাচ্ছিলেন না। অনেকক্ষণ ধরে চেষ্টা করে ব‍্যর্থ হয়ে তাঁর চোখ যায় আকাশে। ব‍্যস, জগৎ সংসার সব ভুলে হারিয়ে যান কোয়েল! এদিকে পরিচালক সুজিত গুহ অভিনেত্রীর নাম ধরে ডেকে ডেকে সারা। অনেকক্ষণ পরে সম্বিত ফিরতে তড়িঘড়ি গিয়ে শট দেন কোয়েল।

https://www.instagram.com/reel/CiDUndypqWc/?igshid=YmMyMTA2M2Y=

পরে পরিচালকও তাঁকে জিজ্ঞাসা করেছিলেন, কোথায় হারিয়ে গিয়েছিলেন কোয়েল? আরেকটু দেরি হলে তো শটটা ব‍্যবহারই করা যেত না। সেদিন নিজের কান মুলে নিজেকেই শাসিয়েছিলেন কোয়েল। তিনি এমনটা করতে পারেন না। প্রকৃতিপ্রেমী ঠিক আছে। তাই বলে শুটিংয়ের কথা ভুলে যাবেন তিনি! এমনটা যাতে আর কোনোদিন না হয় সেদিকেই লক্ষ‍্য রেখে চলেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর