শুরুর আগেই শেষ! লাগাতার কটুক্তি-নিন্দা না সইতে পেরেই ভাঙল মোদী-সুস্মিতার প্রেম!

বাংলাহান্ট ডেস্ক: এক মাস আগে অভিনেত্রী তথা প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের (Sushmita Sen) সঙ্গে সম্পর্কের কথা ঘোষনা করেছিলেন আইপিএলের প্রাক্তন চেয়ারম‍্যান ললিত মোদী (Lalit Modi)। দুজনের প্রেমের খবর দাবানলের মতোই ছড়িয়েছিল নেটপাড়ায়। রোহমান শলকে ছেড়ে নিজের থেকে অনেক বড় এমনকি বহু বিতর্কে জড়িত মোদীকে পছন্দ করার জন‍্য কম খোঁটা শোনেননি সুস্মিতা। পেয়েছিলেন ‘গোল্ড ডিগার’ তকমাও। মাস ঘুরতে না ঘুরতেই আবারো সংবাদ শিরোনামে এই জুটি।

তবে এবারে কারণটা অন‍্য। এক মাসের মধ‍্যেই নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে ললিত সুস্মিতার। ঘটা করে সোশ‍্যাল মিডিয়ায় সম্পর্কের কথা ঘোষনা করার প‍র এখন হঠাৎ করেই নাকি চিড় ধরেছে দুজনের মধ‍্যে। ভাল ভাবে সম্পর্কটা গড়ে ওঠার আগেই ভেঙে খানখান। কিন্তু এমন গুঞ্জন ওঠার নেপথ‍্যে কারণটা কী?

   

Sushmita lalit
আসলে ললিত মোদীর সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে সাম্প্রতিক কিছু বড়সড় বদলের জন‍্যই এমন দাবি করছেন নেটনাগরিকদের একাংশ। সুস্মিতার সঙ্গে সম্পর্কের কথা ঘোষনার পরেই নিজের সোশ‍্যাল মিডিয়ার ডিপি আর বায়ো বদলে ফেলেছিলেন মোদী। অভিনেত্রীর সঙ্গে নিজের একটি ছবি দিয়েছিলেন ডিপিতে এবং বায়োতে লিখেছিলেন, ‘আমার জীবনের প্রেম সুস্মিতা সেনের সঙ্গে অবশেষে নতুন জীবন শুরু করতে যাচ্ছি।’

অথচ এখন সেসব কিছুই বদলে ফেলেছেন ললিত মোদী। ডিপিতে সুস্মিতাকে সরিয়ে রেখেছেন শুধু ভারতের পতাকা আর নিজের ছবি। বায়োতেও অদ্ভূত ভাবে বাদ পড়েছেন অভিনেত্রী। এসব কিছু দেখেশুনেই অনেকে মনে করছেন, দুজনের মধ‍্যে সম্পর্কের অবনতি হয়েছে।

যদিও সুস্মিতার সঙ্গে সম্পর্ক শুরুর কথা ঘোষনার পোস্টটি এখনো রেখে দিয়েছেন ললিত মোদী। রয়েছে অভিনেত্রীর সঙ্গে তোলা একাধিক ছবিও। অন‍্যদিকে সুস্মিতা এই সম্পর্কের ব‍্যাপারে হ‍্যাঁ না কিছু না বললেও নিজের বিরুদ্ধে যাবতীয় সমালোচনা, নিন্দার জবাব দিয়েছিলেন।
বিগত কিছুদিন ধরে আবারো তাঁর প্রাক্তন প্রেমিক রোহমান শলকে দেখা যাচ্ছে তাঁর সঙ্গে। নেটপাড়ায় ক্রমাগত কটুক্তিই কি সুস্মিতা ললিতের সম্পর্ক ভাঙনের কারণ? উত্তর খুঁজছে নেটিজেনরা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর