ভারত হারলেও, পাকিস্তানের মহিলা ভক্তদের মন জয় কোহলির, সেই ছবি শেয়ার করলেন ভারতীয় IAS অফিসার

বাংলা হান্ট নিউজ ডেস্ক: গত রবিবার দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে এশিয়া কাপের ভারত বনাম পাকিস্তান ম্যাচে ভারতকে হারের মুখ দেখতে হয়েছিল। ৫ উইকেটে জয় পেয়েছিলেন বাবর আজমরা। ভারতের জন্য একমাত্র ভালো খবর বিরাট কোহলির ফর্মে ফিরে আসা। পাকিস্তানের বিপক্ষে ম্যাচে ৪৪ বলে ৬০ রানের দায়িত্বশীল একটি ইনিংস খেলেন বিরাট কোহলি।

এরপরই বিরাট কোহলির সমালোচকরাও বিরাট কোহলির প্রশংসা করতে শুরু করেন। বিরাট কোহলির ভক্তসংখ্যা যে শুধু ভারতের মধ্যে সীমাবদ্ধ নয়, সেই কথা আরও একবার প্রমাণ হলো গতকাল। কাল দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ম্যাচ চলাকালীন, স্টেডিয়ামে উপস্থিত এক সুন্দরী পাকিস্তানি ক্রিকেটপ্রেমীকে স্টেডিয়ামে বিরাট কোহলির হয়ে গলা ফাটাতে দেখা গিয়েছে।

   

ভারতের এক আইএএস অফিসার অবনীশ শরণ সেই মুহূর্তের ছবি টুইট করে বিষয়টির প্রতি নিজের আবেগপ্রবণ ভাবনা তুলে ধরেছেন। তিনি বলেছিলেন ম্যাচ তো ভারতই জিতবে, কিন্তু কোহলি যে হৃদয় জিতেছে। যদিও শেষপর্যন্ত ভারতকে হারিয়ে পাকিস্তানই ম্যাচ জিতে যায় কিন্তু অনেকে পাকিস্তানি ভক্তই প্রশংসা করছেন বিরাট কোহলির কালকের ইনিংসের।

গতকালের অর্ধশতরানের পর বিরাট কোহলি এককভাবে টি-টোয়েন্টি ফরম্যাটে সবচেয়ে বেশি অর্ধশতরানের মালিক হয়ে গিয়েছেন। বর্তমান ভারত অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে কালকের ম্যাচের আগে এই রেকর্ডটি ভাগ করে নিয়েছিলেন তিনি। আজকের ম্যাচের পর বিরাট কোহলির অর্ধশতরান সংখ্যা দাঁড়াল ৩২-এ।

রোহিত দ্বিতীয় স্থানে রয়েছেন ৩১ টি অর্ধশতরান নিয়ে। তৃতীয় স্থানে থাকা বাবর আজম কালকের ম্যাচে ১৪ রানে আউট হয়েছেন। তার অর্ধশত রান সংখ্যা ২৭। বিরাট কোহলি তাঁর বর্তমান ফর্ম অব্যাহত রাখতে পারলে পরের ম্যাচে রোহিত শর্মার পর দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে টি-টোয়েন্টি ফরম্যাটে ৩৫০০ রানের গণ্ডি অতিক্রম করতে পারবেন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর