স্ত্রীর পর আসরে নামলেন স্বামী, ‘আমি ভূত উনি পেত্নি’, শ্রীলেখাকে পালটা অগ্নিদেবের!

বাংলাহান্ট ডেস্ক: শ্রীলেখা মিত্রের (Sreelekha Mitra) নাকি অগ্নিদেব চট্টোপাধ্যায়ের (Agnidev Chatterjee) উপরে দুর্বলতা আছে, সুদীপা চট্টোপাধ্যায়ের (Sudipa Chatterjee) এমন মন্তব্যে রীতিমতো ক্ষুব্ধ হয়েছিলেন অভিনেত্রী। পালটা প্রশ্ন করেছিলেন, সুদীপার স্বামী অগ্নিদেব কি টম ক্রুজ নাকি যে তাঁর প্রতি দুর্বল হতে হবে? এবার নাম না করে শ্রীলেখার সেই মন্তব্যেরই উত্তর দিয়েছেন অগ্নিদেব। সেই সঙ্গে অভিনেত্রীকে ‘পেত্নি’ বলেও কটাক্ষ করেছেন তিনি।

খাবার ডেলিভারি বয়দের অসম্মান করায় সঞ্চালিকা সুদীপার উপরে ক্ষিপ্ত হয়েছিলেন অনেকেই। তালিকায় ছিল শ্রীলেখার নামও। সুদীপাকে ‘অহংকারী, উদ্ধত’ মানসিকতার মহিলা বলে তোপ দেগেছিলেন তিনি। পালটা অভিনেত্রীর বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ আনেন সুদীপা। তিনি নাকি নিজের স্বামী এবং অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের হয়ে কথা বলায় শ্রীলেখার কাছে খারাপ হয়ে গিয়েছেন।

Sreelekha vs sudipa
সুদীপা আরো দাবি করেছিলেন, তাঁর স্বামী তাঁকে কী উপহার দেন সেটা নাকি নজরে নজরে রাখেন শ্রীলেখা। সম্ভবত অগ্নিদেবের উপরে দুর্বলতা রয়েছে অভিনেত্রীর। সুদীপার অদ্ভূত দাবি শুনে কার্যত আকাশ থেকে পড়েছিলেন শ্রীলেখা। এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে তিনি সঞ্চালিকাকে কটাক্ষ শানান, তিনি মানতেন যদি হলিউড অভিনেতা টম ক্রুজের ব‍্যাপারে কথা হত। তাহলে তাঁর প্রতি দুর্বলতা আসতে পারত।

সঙ্গে শ্রীলেখা আরো বলেছিলেন, “আমার মনে হয় ওই মহিলার ভাবতে ভাল লাগে যে ওঁর স্বামীকে কেউ চাইছে বা স্বপ্ন দেখছে। এটা ভুল ধারণা, কিন্তু তাঁর যদি এটা ভেবেই ভাল লাগে, আনন্দ হয় তাহলে আর আমি কী বলব। আনন্দে থাকুক। হঠাৎ করে এতকিছু পেয়ে হয়তো মাথা ঘুরে গিয়েছে, মাথা খারাপ হয়ে গিয়েছে। তাই এমন সব মন্তব‍্য করছেন।”

এরপরেই সোশ্যাল মিডিয়ায় কারোর নাম করেই একটি ব্যাঙ্গাত্মক মন্তব্য করেন অগ্নিদেব। তিনি লিখেছিলেন, ‘আমি টম ক্রুসও নই আর উনিও ক্যামেরন ডিয়াজ নন। আমি ভূত উনি পেত্নী’। সুদীপা সেটি শেয়ার করে লিখেছেন, ‘ভাল দিলে’। কটাক্ষটি শ্রীলেখার উদ্দেশে ছিল এমনটা ধরে নিয়েই সমালোচনার তীরে স্বামী স্ত্রী জুটিকে বিদ্ধ করেছেন নেটিজেনরা।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর