ফোন সেক্স করলে মিলবে অভিনয়ের সুযোগ! বলিউডে কীভাবে কাজ হয় ফাঁস করে দেন রাধিকা

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের সাহসী অভিনেত্রীদের তালিকায় একজন রাধিকা আপ্টে (Radhika Apte)। না, তথাকথিত সাহসী অভিনেত্রী যারা স্বল্প পোশাক এবং ঘনিষ্ঠ দৃশ‍্যে সাবলম্বী, তাদের মতো নন তিনি। রাধিকা অভিনয়ের পাশাপাশি চরিত্রের দিক থেকেও যথেষ্ট সাহসী। সত‍্যি কথা বলতে একটুও ডরান না তিনি। যে বলিউডে তিনি কাজ করছেন, সেই ইন্ডাস্ট্রির নোংরা দিকটা প্রকাশ‍্যে আনতে দুবারও ভাবেন না রাধিকা।

মূলধারার পাশাপাশি ভিন্ন ধরণের ছবিতেও অভিনয় করেছেন রাধিকা। তাঁর প্রতিটা কাজ প্রশংসা কুড়িয়েছে দর্শকদের। কিন্তু কাজগুলো পাওয়া সহজ ছিল না রাধিকার কাছে। ফিল্মি ব‍্যাকগ্রাউন্ড না থাকায় বলিউডের দাঁত নখ বের করে চেহারাটা প্রকাশ হয়ে পড়েছিল তাঁর সামনে। একাধিক বার যৌন হেনস্থারও শিকার হয়েছেন রাধিকা।

   

Timeless Radhika Apte Performances That Made Us Love
বহু ছবিতে অডিশন দিয়ে সুযোগ পেয়েছেন তিনি। তেমনি একটি ছবি ছিল ‘দেব ডি’। রাধিকা জানান, ছবির অডিশন পর্বে তাঁকে ফোন সেক্স করতে বলা হয়েছিল। একবার নেহা ধুপিয়ার সঙ্গে এক সাক্ষাৎকারে সেই অদ্ভূত অডিশনের ব‍্যাপারে মুখ খুলেছিলেন রাধিকা।

সে সময়ে তিনি পুনেতে থাকতেন। রাধিকা জানান, কোনোদিন ফোন সেক্সের অভিজ্ঞতা হয়নি তাঁর। অথচ অডিশন পর্বে সবার সামনে তাঁকে ওই কাজটা করতে বলা হয়েছিল। রাধিকা করেওছিলেন। আর সেটা যে খুব ভাল হয়েছিল তার প্রমাণও পেয়েছিলেন। কিন্তু পরিশ্রম বৃথা যায় তাঁর। কাজটা পানননি রাধিকা।

এর আগে রাধিকা জানিয়েছিলেন, অনেক ছবি থেকেই বাদ দিয়ে দেওয়া হয় তাঁকে। তার কারণ কিন্তু অভিনয়ের ত্রুটির জন‍্য নয়। বরং সম্পূর্ণ অন‍্য এক কারণে। অন‍্য অভিনেত্রীর ঠোঁট এবং বুক আরো বড়, এই কারণ দর্শিয়ে তাঁকে বলা হয়েছিল, ‘ওকে বেশি সেক্সি লাগে আর নিজেকে বেচতেও জানে’।

xradhika apte 18.jpg.pagespeed.ic .isaAwWtvkT
বলিউডে অভিনয় দক্ষতার থেকে বাহ‍্যিক সৌন্দর্যকে বেশি গুরুত্ব দেওয়া হয়। একাধিক বার নিজের শরীরকে বদলে ফেলার পরামর্শ দেওয়া হয়েছিল রাধিকাকে। প্রথমে নাকের সার্জারি, আর তারপর স্তন ট্রান্সপ্লান্ট করার কথা বলা হয়েছিল তাঁকে। এখানেই শেষ নয়, পা, থুতনি, গালে অস্ত্রোপচার করারও পরামর্শ শুনেছিলেন তিনি।

কিন্তু কোনো পরামর্শই কানে তোলেননি রাধিকা। কোনোদিনই মনে হয়নি তাঁর উপরে চাপ পড়ছে। বরং বারবার একই কথা শুনতে শুনতে নিজের শরীরকেই ভালবাসতে শিখে গিয়েছিলেন তিনি। বরাবর অভিনয়টাকেই নিখুঁত করার চেষ্টা করে এসেছেন রাধিকা। আগামীতে ‘বিক্রম বেধা’ ছবিতে দেখা যাবে রাধিকা আপ্টেকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর