রাহুল-রুক্মাও টিআরপি তুলতে অক্ষম, কূটকাচালির অভাবে পুজোর পরেই শেষ ‘লালকুঠি’?

বাংলাহান্ট ডেস্ক: ছোটপর্দায় কিছু কিছু জুটি থাকে যারা সিরিয়ালের (Serial) থেকেও বেশি প্রিয় হন দর্শকদের কাছে। তেমনি এক জুটি রাহুল অরুণোদয় বন্দ‍্যোপাধ‍্যায় (Rahul Arunoday Banerjee) এবং রুক্মা রায়ের (Rooqma Roy)। প্রথমে স্টার জলসার ‘দেশের মাটি’তে দেখা গিয়েছিল এই জুটিকে। রাজা মাম্পির ভক্তরা সিরিয়ালের মূল চরিত্রদের ফ‍্যান ফলোয়িংকেও ছাপিয়ে গিয়েছিল।

দেশের মাটি শেষ হতেই হিট জুটিকে ছিনিয়ে আনে জি বাংলা। শুরু হয় ‘লালকুঠি’ (Laalkuthi)। পুরনো জুটি নতুন নাম ‘বিক্রম-অনামিকা’ নিয়ে শুরু করেন নতুন পথচলা। কিন্তু ‘রাম্পি’র জনপ্রিতাকে কোনো কালণ বশত ছুঁতে পারেনি বিক্রম অনামিকা। এদিকে সিরিয়ালের টিআরপিও লক্ষণীয় ভাবে কম। দর্শকদের আশঙ্কা বাড়িয়ে সিরিয়াল শেষের গুঞ্জন ছড়িয়ে পড়েছে নেটপাড়ায়।

   

Laalkuthi
রাত সাড়ে নটার স্লটে দেখা যায় রহস‍্যের ভরপুর ‘লালকুঠি’। প্রথম কয়েক সপ্তাহে টিআরপি ভাল উঠলেও তারপর থেকে আর সেরা দশে জায়গা করতে পারে না এই সিরিয়াল। বরং প্রতিবারই জি কে টেক্কা দিয়ে এগিয়ে যায় স্টারের ‘অনুরাগের ছোঁয়া’। শুরু হওয়ার পর থেকে এখনো পর্যন্ত একবারও স্লট লিডার হতে পারেনি লালকুঠি।

সাম্প্রতিক অতীতে বেশ কিছু সিরিয়াল শুধুমাত্র স্লট লিডার না হতে পারার কারণে বন্ধ হয়ে গিয়েছে। তার মধ‍্যে কয়েকটি সিরিয়াল বেশিদিন চলার সুযোগও পায়নি। লালকুঠির পরিণতিও তেমন হবে না তো? ইতিমধ‍্যেই শোনা যাচ্ছে, পুজোর পরে আরো এক নতুন সিরিয়াল আসছে জি বাংলায়। কোপটা লালকুঠির উপরে পড়বে না তো? চিন্তায় পড়েছেন অনুরাগীরা। যদিও দর্শকদের আশ্বস্ত করেছেন বিক্রম ওরফে রাহুল।

তিনি স্পষ্ট জানান, লালকুঠি শেষ হয়ে যাচ্ছে এমন কোনো খবরই তাঁদের কাছে নেই। সিরিয়ালের গল্প কোনদিকে এগোচ্ছে সেটা অভিনেতা অভিনেত্রীরাও বোঝেন। আর চ‍্যানেল কর্তৃপক্ষের সঙ্গে যেটুকু কথা হয়েছে তাতে এত তাড়াতাড়ি সিরিয়াল শেষের কোনো ইঙ্গিতই নেই।

প্রতিপক্ষ চ‍্যানেলের সঙ্গে টিআরপির লড়াই নিয়েও বিশেষ কোনো মন্তব‍্য করেননি রাহুল। তিনি বলেন, টিআরপি তাঁর হাতে নেই। বরং তাঁর হাতে যেটা আছে, ভাল করে নিজের শটটা দেওয়া সেটা তিনি সম্পূ্র্ণ মনোযোগ দিয়ে করতে চান।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর