কানে ঢুকে গিয়েছে জ্যান্ত সাপ, বের করতে নাজেহাল অবস্থা ডাক্তারের! ভিডিও দেখে শিহরিত নেটিজেনরা

বাংলাহান্ট ডেস্ক : ঘুমন্ত অবস্থায় কিশোরীর কানের মধ্যে ঢুকে গেল আস্ত একটা সাপ। হঠাৎ যন্ত্রণার মধ্যে ছটফট করতে করতে ঘুম ভেঙে যায় তার। এরপর কোন দিক না ভেবে পৌঁছে গেলেন চিকিৎসকের কাছে। সোশ্যাল মিডিয়ায় কিশোরীর এই অবস্থার ভিডিও রীতিমতো এখন ভাইরাল হয়েছে। সেই ভিডিওতেই দেখা যাচ্ছে তার চিকিৎসক রীতিমতো নাস্তানাবুদ হচ্ছেন সাপটিকে কান থেকে বের করার সময়।

সম্প্রতি এই কিশোরীর কানের মধ্যে সাপ ঢুকে যাওয়ার ঘটনাটি পোস্ট করা হয়েছে ‘শিল্পী রায় ৯৯৩৩’ নামক একটি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে। দ্রুত সেই হাড়হীম করা ভিডিওটি ছড়িয়ে পড়ে নেয় দুনিয়ায়। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে কিশোরীর কানের বাহ্যিক অংশে দেখা যাচ্ছে একটি সাপের মুখ, সাপটির বাকি অংশ কানের ভিতর। একটি চিমটির সাহায্যে চিকিৎসক সেই সাপটিকে কান থেকে বের করে আনার চেষ্টা করছেন।

   

শিউরে ওঠা এই ভিডিওটি দেখে নেট মাধ্যমে বিভিন্ন মানুষ বিভিন্ন রকম মন্তব্য করেছেন। কেউ কেউ চিকিৎসকের দক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছেন। কেউ কেউ আবার ঘটনাটির সত্যতা নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন। কিছু নেট নাগরিক কিশোরীর প্রতি সমবেদনাও জানিয়েছেন।

এর আগে কানে পিঁপড়ে বা কেন্ন জাতীয় প্রাণী ঢুকে যাওয়ার ঘটনা সামনে এসেছে। কিন্তু কানের মধ্যে সাপ ঢুকে গেছে এমন ঘটনা আগে কখনো শোনেননি কেউ। তবে এই ভিডিওটি দেখে কিশোরীর পরিচয় বা তার বাসস্থান সম্পর্কে কোন ধারণা লাভ করা যায়নি।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর