পুজোর আগেই মন খারাপ দর্শকদের, তিন দিনের নোটিসে মাত্র সাত মাসেই বন্ধ আরো এক সিরিয়াল

বাংলাহান্ট ডেস্ক: সিরিয়াল (Bengali Serial) বন্ধ হয়ে যাওয়া যেন এখন একটা ছোঁয়াচে রোগে পরিণত হয়েছে। বিগত কয়েক মাস একাধিক সিরিয়াল বন্ধ হয়ে গিয়েছে পর পর। বিভিন্ন চ্যানেলের বিভিন্ন সিরিয়াল কোনোটা কয়েক মাস চলে, কোনোটা আবার কয়েক বছর চলার পর আচমকাই বন্ধ হয়ে গিয়েছে। পুজোর আগে শেষ হয়ে যাচ্ছে আরো এক সিরিয়াল, সান বাংলার ‘আমার সোনা চাঁদের কণা’।

জ্যাসমিন রায় এবং রবি সাউয়ের এই সিরিয়ালের মেয়াদ মোটে সাত মাস। জ্যাসমিন রবি জুটির রসায়ন বেশ পছন্দই করত সিরিয়ালের দর্শকরা। তাই হঠাৎ করে সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার খবরে মন খারাপ দর্শকদের। কিন্তু মাত্র সাত মাস চলতে না চলতেই সিরিয়াল বন্ধ করার সিদ্ধান্ত কেন?

Serial 1
জানা যাচ্ছে, সিরিয়ালের কম টিআরপি এবং একাধিক চরিত্রে অদল বদলের জন্যই তড়িঘড়ি সিরিয়ালটি শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এমনিতেই দ্বিতীয় সারির চ্যানেলগুলির সিরিয়াল বিশেষ টিআরপি পায় না। তার মধ্যে তা যদি আরো কম হয় তখন সিরিয়াল শেষ করে দেওয়া ছাড়া আর কিছু করার থাকে না।

বন্ধ করার মাত্র তিন দিন আগেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে কলাকুশলীদের। বুধবার হয়েছে শেষ শুটিং। নায়িকা জ্যাসমিন সংবাদ মাধ্যমকে বলেন, এতদিন সবার সঙ্গে কাজ করতে গিয়ে ভাল সম্পর্ক তৈরি হয়ে গিয়েছে। তাই হঠাৎ শেষ করে দেওয়ার খবরে খারাপ লাগে। তবে তিনি সবসময় ইতিবাচক থাকার চেষ্টা করেন। কোনো কিছু শুরু হলে শেষ তো হবেই।

Amar sona chander kona

আপাতত ছোট্ট বিরতি নিয়েছেন জ্যাসমিন। নতুন কাজের বিষয়েও কথাবার্তা চলছে তাঁর। কিছুদিন আগেই চর্চায় উঠে এসেছিলেন জ্যাসমিন। প্রাক্তন প্রেমিক গৌরবের নতুন বিদেশিনী প্রেমিকা এবং বাগদানের ভিডিও বেশ ভাইরাল হয়েছিল। তবে এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি জ্যাসমিন।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর